Shilpa-Richard : ঠোঁটঠাসা চুম্বনের কেচ্ছায় রেহাই পেলেন শিল্পা, ১৫ বছর পর মুক্ত 'কিস কা কিসসা' থেকে

শিল্পা শেট্টিকে নিয়ে তোলপাড় বি-টাউন। পর্নোগ্রাফির ঘটনায় স্বামী রাজের গ্রেফতারির পর থেকে সর্বদাই শিরোনামে রয়েছেন শিল্পা শেট্টি।  তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণের জন্য  শিরোনামে উঠে এসেছিলেন শিল্পা শেট্টি। এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির। ২০০৭ সালের সেই মামলা থেকে দীর্ঘ ১৫ বছর পর রেহাই পেলেন শিল্পা শেট্টি।

Riya Das | Published : Jan 25, 2022 12:09 PM IST / Updated: Jan 25 2022, 05:48 PM IST

18
Shilpa-Richard : ঠোঁটঠাসা চুম্বনের কেচ্ছায় রেহাই পেলেন শিল্পা, ১৫ বছর পর মুক্ত 'কিস কা কিসসা' থেকে

হলিউড তারকা রিচার্ড গেয়ার এবং শিল্পা শেট্টির কেচ্ছা নিয়ে সরগরম বলিউড।  ২০০৭ সালে এইডস নিয়ে একটি সচেতনতা প্রচারে যোগ দিয়েছিলেন শিল্পা শেট্টি। সেই অনুষ্ঠানে আমেরিকার অভিনেতা রিচার্ড গেরেও উপস্থিত ছিলেন (Shilpa Shetty and Richard Gere Kissing Case)। 

28

অনুষ্ঠান মঞ্চেই আচমকা সকলকে অবাক করে শিল্পাকে জড়িয়ে ধরে ক্রমাগত চুমু খেতে শুরু করেছিলেন রিচার্ড। এৎ জেরে অভিযোগের আঙুল উঠেছিল শিল্পার (Shilpa Shetty and Richard Gere Kissing Case)  দিকে। এই ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। 

38

শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। এতটাই উচ্চ  পর্যায়ে পৌঁছেছিল যে শিল্পা ও রিচার্ডের কুশ পুতুলও পোড়ানো হয়। রাজস্থান কোর্ট থেকে তাদের গ্রেফতারির নির্দেশও দিয়েছিল। যদিও সুপ্রিম কোর্ট পরে তা খারিজ করে দেয় (Shilpa Shetty and Richard Gere Kissing Case) ।

48

প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির (Shilpa Shetty and Richard Gere Kissing Case) । ২০০৭ সালের সেই মামলা থেকে দীর্ঘ ১৫ বছর পর রেহাই পেলেন শিল্পা শেট্টি। 

58

মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট শিল্পাকে নির্দোষ প্রমাণ করল শিল্পা শেট্টি (Shilpa Shetty and Richard Gere Kissing Case) । অবশেষে  আদালতের রায়ে স্বস্তিতে অভিনেত্রী।  শিল্পা ও রিচার্ডের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ অভিনেত্রী সাফাই দিয়েছিলেন।

68

শিল্পা শেট্টি জানিয়েছিলেন,  রাজস্থানে সেই ঘটনায় রিচার্ডের আচরণের প্রতিবাদ করতে পারেননি তিনি (Shilpa Shetty and Richard Gere Kissing Case)। কিন্তু সেই ঘটনায় চমকে গেছিলেন তিনি। তবে এর জন্য অশ্লীলতার দায়ে অভিযুক্ত করাটা অনুচিত।

78

রাজস্থান থেকে এই মামলা মুম্বইতে স্থানান্তরিত করার আবেদন জানিয়েছিলেন শিল্পা (Shilpa Shetty and Richard Gere Kissing Case) । এই ঘটনার পর নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শিল্পা। পাশাপাশি পুলিশের তদন্ত রিপোর্ট এবং যাবতীয় তথ্যপ্রমাণ খতিয়ে দেখে আদালতের ধারণা এই মামলায় শিল্পার কোনও ভূমিকা ছিল না।

88

পর্নোগ্রাফির ঘটনায় স্বামী রাজের গ্রেফতারির পর থেকে সর্বদাই শিরোনামে রয়েছেন শিল্পা শেট্টি।   দীর্ঘ ১৫ বছর পর রিচার্ড গেয়ারের সঙ্গে কিস সা কিসসা-ঘটনা চিরতরে ধামাচাপা পড়ল। শিল্পার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন (Shilpa Shetty and Richard Gere Kissing Case)।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos