'আড়ালেই চলত সঙ্গম, ঘনিষ্ঠ প্রেমের কথা বলতে বারন করেছিল আমায়', উদয়কে নিয়ে আজও আফসোস নার্গিসের

 ২০১১ সালে বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।  প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবে জিতেও নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তারপর থেকেই সেভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি নার্গিসকে। একসময়ে বলি অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল বলিউড। দীর্ঘ এত বছর বাদে নিজের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফাকরি।
 

Riya Das | Published : Sep 13, 2021 4:57 AM IST / Updated: Sep 13 2021, 10:31 AM IST

113
'আড়ালেই চলত সঙ্গম, ঘনিষ্ঠ প্রেমের কথা বলতে বারন করেছিল আমায়', উদয়কে নিয়ে আজও আফসোস নার্গিসের


বলিউড অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে নার্গিস ফাকরির অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। শরীরী প্রদর্শনে কে কাকে টেক্কা দেবে এই নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সাহসী ফোটোশুটে নজর কেড়েছেন রকস্টার অভিনেত্রী নার্গিস ফকরি।

213

প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবে জিতেও নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তারপর থেকেই সেভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি নার্গিসকে, মাঝেমধ্যে কিছু আইটেম সং-এ নজর কাড়লেও এখন আর সেভাবে দেখা যায় না নার্গিসকে

313

এক সময়ে বলি অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল বলিউড। দীর্ঘ এত বছর বাদে নিজের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফাকরি।

413


আগে বিভিন্ন সাক্ষাৎকারে উদয় চোপড়াকে ভাল বন্ধু বললেও নার্গিসের সঙ্গে অভিনেতার সম্পর্কের কথা ততদিনে ছড়িয়ে পড়েছিল বলিউডে।

513

সর্বদাই একসঙ্গে দেখা যেত উদয় ও নার্গিসকে। বলিউডের অলিত গলিতে তাদের প্রেমের কিসসা ছিল বহুলচর্চিত। কিন্তু সেই সময় কেরিয়ার ছাড়া আর কিছু নিয়েই মুখ খুলতেন না রকস্টার নায়িকা।

613

এবার দীর্ঘ ৫ বছর পর চর্চিত প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন  নার্গিস ফাকরি। সম্পর্ক নিয়ে স্বীকারোক্তি জানিয়ে নার্গিস যা মন্তব্য করেছেন তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

713

নার্গিস জানিয়েছেন, 'ভারতে যত মানুষের সঙ্গে আলাপ হয়েছিল তার সঙ্গে দারুণ মনের মানুষ ছিলেন উদয় চোপড়া। ওর সঙ্গে আমার সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে বারণ করেছিল ঘনিষ্ঠ লোকজনরাই'।

813

ঘনিষ্ঠ লোকজনদের পরামর্শেই উদয়ের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে তো আনেননি উল্টে দীর্ঘ ৫ বছরের সম্পর্কের কথা চেপে রেখে চুপচাপ মেনে নিয়েছিলেন নার্গিস, যা নিয়ে আজও আফসোস হয় অভিনেত্রীর।
 

913

হাতে গোনা মাত্র কয়েকটা ছবি, তারপরই যেন বলিউড থেকে আচমকা উধাও নার্গিস। তবে এর পিছনেও রয়েছে অন্য কারণ। কিছুদিন আগেই সাক্ষাৎকারে বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করেছিলেন নার্গিস।
 

1013

অভিনেত্রীর দাবি, কখনও নগ্ন হওয়া কিংবা পরিচালকের সঙ্গে বিছানায় শারীরিক সম্পর্ক করার মতো অফার পেলেও নিজের আর্দশটাই মেনে চলেছেন তিনি। তাই এই নোংরা পথে পা দেননি নার্গিস।

1113

অভিনেত্রীর দাবি, 'কখনও নগ্ন হওয়া কিংবা পরিচালকের সঙ্গে বিছানায় শারীরিক সম্পর্ক করার মতো অফার পেলেও নিজের আর্দশটাই মেনে চলেছেন তিনি। তাই এই নোংরা পথে পা দেননি নার্গিস'।

1213

নার্গিস আরও বলেছেন, পরিচালকের সঙ্গে বিছানা শেয়ার না করার জন্যও হাতছাড়া হয়েছে সিনেমা। তাতেও কখনও আপোস করেননি নার্গিস। কারণ নিজের মতাদর্শকেই সেরা বলে বিবেচনা করেছেন নায়িকা।

1313

 বি-টাউনের লাইট-ক্যামেরা-আলোর ঝলকানি থেকে শত যোজন দূরে রয়েছেন নার্গিস ফাকরি। আপাতত প্রেমিক জাস্টিনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত বলিউডের রক স্টার নায়িকা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই দুজনের কোয়ালিটি টাইমের ছবিও দেখা যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos