'ঐশ্বর্যর নাম নেই কেন', শো চলাকালীন করণকে পাল্টা প্রশ্নের মুখে ফেললেন অক্ষয়

সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে। স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে 'খান' দান। এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। সম্প্রতি কফি উইথ করণ-এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে অক্ষয় কুমারের কথার জালে নিজেই ফেঁসেছেন করণ জোহর।

Riya Das | Published : Jun 24, 2020 9:53 AM IST

111
'ঐশ্বর্যর নাম নেই কেন', শো চলাকালীন করণকে পাল্টা প্রশ্নের মুখে ফেললেন অক্ষয়

সম্প্রতি একটি চ্যাট শো-এর পুরোনো সাক্ষাৎকার মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। সেখানে অক্ষয়ের মন্তব্যে আজও সরগরম পেজ থ্রি-র পাতা।

211


ভিডিওটিতে দেখা যাচ্ছে করণ জোহরকে প্রকাশ্যেই তিরস্কার করছেন অক্ষয় কুমার। এই ভিডিওতেই মজেছে নেটিজেনরা।

311


নেপোটিজম নিয়ে যখন ঝড় উঠেছে বলিউডে তখনই অক্ষয়ের এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

411

কফি উইথ করণকে উপস্থিত হয়েছিলেন অক্ষয়। সেখানে একের পর এক প্রশ্ন করছিলেন করণ। তখনই অক্ষয়কে তিনজন অভিনেত্রীর নাম বলা হয়।  দীপিকা, ক্যাটরিনা, করিনা কাপুরের মধ্যে কে  সবথেকে সুন্দর। সঙ্গে সঙ্গে অক্ষয় পাল্টা প্রশ্ন করেন ঐশ্বর্যর নাম নেই কেন।

511

অক্ষয় করণের এই প্রশ্নের জবাব তো দেননি উল্টে প্রশ্নের মুখে ফেলে দিয়েছিলেন করণকে।

611


অক্ষয় আরও বলেছেন, এই শোতে একের পর এক প্রশ্ন করা হয়, সেগুলি আগে থেকেই সেই ব্যক্তিকে জানিয়ে দেওয়া হয়। তার অনিচ্ছা সত্ত্বেও সেগুলি বলতে হয় তারকাদের।

711


করণকে আরও জিজ্ঞাসা করেন আপনি কেন এমন করেন? কারোর ভুল সকলের সামনে তুলে ধরে কী-ই বা আনন্দ পান। এটা খুবই খারাপ বিষয়।

811


করণের প্রশ্নের জবাব না দিয়ে তাকে চোখে আঙুল দিয়ে এই নোংরামোটা দেখিয়ে দিয়েছিলেন অক্ষয়। মুহূর্তের মধ্যে নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

911

করণ তার উত্তরে অক্ষয়কে জানান, তিনি নিছকই মজার ছলে এগুলি বলে থাকেন। কয়েকদিন আগে রণবীর কাপুরেরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

1011

ভিডিওটিতে রণবীরও জানিয়েছিলেন, কফি উইথ করণ-এ তিনি আসতে চাননি। তাকে একপ্রকার জোর করেই এই শো-তে আনা হয়েছিল। এবং এই অনুষ্ঠান বয়কটেরও দাবি তুলেছিলেন রণবীর।

1111

তবে শুধু রণবীরই নয়, এই শো-তে সোনম কাপুর, আলিয়া ভাটের ভিডিও বর্তমানে নেটদুনিয়ার 'হটকেক'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos