'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের স্ত্রী আলিয়ার

লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জোর করে নিজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
 

Riya Das | Published : Jul 31, 2020 5:13 AM IST

19
'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের  স্ত্রী আলিয়ার

বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও স্ত্রী আলিয়ার বিবাহবিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। দুজনেই এখন আলাদা। 
 

29

বিবাহ-বিচ্ছেদের পর নওয়াজ ও তার পরিবারের বিরুদ্ধে  একের পর এক বোমা ফাটাচ্ছেন নওয়াজউদ্দিনের  স্ত্রী আলিয়া।

39

 পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। যা প্রকাশ্যে আসা মাত্রই তোলপাড় হয়েছে নেটদুনিয়া।

49

 জোর করে  নওয়াজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।

59

আলিয়া যে ঘটনার উল্লেখ করে এফআইআর দায়ের করেছেন, সেই ঘটনাটি নওয়াজের উত্তরপ্রদেশের বুধানাতেই ঘটেছে।  নওয়াজের দেশের বাড়ির সেই ঘটনা টেনেই তিনি এফআইআর করেছেন।

69

নওয়াজদের পরিবারের ৫ জন সদস্যের নামে এফআইআর করেছেন আলিয়া। ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারা ও শিশু নির্যাতন রোধ আইন পকসোর নানা ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

79

আলিয়া জানিয়েছন, নওয়াজের ভাই মিনহাজউদ্দিন  উত্তরপ্রদেশের বাড়িতেই জোর করে তার মেয়েকে পর্নোগ্রাফি দেখিয়ে শ্লীলতাহানি করেন।

89

মেয়ের তখন বয়স ছিল ৯ বছর। এখন সে ১৭ বছরের যুবতী। নওয়াজকে নিজের ভাইয়ের একথা জানালেও তিনি কোনও গুরুত্ব দেননি, উল্টে ভাইয়ের পক্ষে সওয়াল করেছেন বলে দাবি আলিয়ার। 

99

ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। এখানেই শেষ নয়,  বিপুল অঙ্কের পাশাপাশি মুম্বইয়ের ইয়ারি রোডে একটি বড় ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos