কোভিড পরীক্ষা করতে নারাজ রেখা, বিএমসি-কেও ঢুকতে দেননি বাড়িতে

বলিউডে সম্প্রতি ফের হানা দিয়েছে করোনা। রাতারাতি কোভিডে আক্রান্ত বচ্চন পরিবার, অনুপম খেরের পরিবার এবং রেখার সি স্প্রিং বাংলোর নিরাপত্তারক্ষী। প্রথমে রেখার বাড়ির নিরাপত্তারক্ষীর খবরই প্রকাশ্যে আসে। মুম্বই পৌরসভার তরফ থেকে পুরো বাংলো স্যানিটাইজ করে নোটিশ লাগানো হয়েছে বাড়ির গেটে। অন্যদিকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষিত হয়েছে বান্দ্রার ওই এলাকা। রেখার বাড়ির স্যানিটাইজ করানোক পর রেখার কোভিড পরীক্ষা করানোর কথা, তাঁর বাড়ির অন্যান্য কর্মীদের পরীক্ষাও বাকি রয়েছে।

Adrika Das | Published : Jul 14, 2020 3:56 PM IST / Updated: Jul 14 2020, 09:29 PM IST

18
কোভিড পরীক্ষা করতে নারাজ রেখা, বিএমসি-কেও ঢুকতে দেননি বাড়িতে

সম্প্রতি কয়েকটি প্রতিবেদন অনুযায়ী জানা যায়, রেখা নাকি নিজের কোভিড পরীক্ষা করাতে বারণ করে দিয়েছেন। এমনকি মুম্বই পৌরসভাকেও নিজের বাড়িতে ঢুকতে দেননি। 

28

বাড়ি স্যানিটাইজ করতেও নাকি অনুমতি দেননি তিনি। জানা গিয়েছে, বাংলোর সামনে বিএমসি গিয়ে পৌঁছলে রেখার ম্যানেজার ফারজানা তাদের নিজের নম্বর দিয়ে ফোন করতে বলেন।

38

বিএমসিকে পরে রেখার ম্যানেজার জানান, "রেখা এখন সুস্থ আছেন। উনি কোভিড পরীক্ষা করাতে চান না। তিনি বাড়ি থেকেও বের হননি এর মধ্যে।"

48

অন্যদিকে নিয়মাবলী অনুযায়ী, রেখার পরীক্ষাও বাধ্যতামূলক। রেখা নিজের বাড়ির ভিতর স্যানিটাইজ করার অনুমতি দেননি বলে বিএমসির লোকেরা রেখার বাড়ির বাইরে থেকেই স্যানিটাইজ করে বেরিয়ে আসতে বাধ্য হন। 

58

যদিও এই খবরে অস্বাীকার করে বিএমসি কর্তৃপক্ষ। এখন অবশ্য জানা যাচ্ছে, রেখা পরীক্ষা করাতে রাজি হয়েছেন। এমনকি বাড়ির ভিতরও স্যানিটাইজ করাতে রাজি হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।

68

আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। তাঁর বাড়ির কর্মীদের পরীক্ষাও করানো হবে অতি শীঘ্রই। বান্দ্রার ব্যানস্ট্যান্ডের এই এলাকায় কতখানি ছড়িয়ে এই ভাইরাস তা এখনও জানা যায়নি। 

78

প্রসঙ্গত, রেখার বাড়ির নিরাপত্তারক্ষীর কোভিড পজিটিভের খবরের পরই অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের খবর কোভিড পজিটিভের খবর প্রকাশ্যে আসে। 
 

88

তারপরই ঐশ্বর্য এবং আরাধ্যা কোভিডে আক্রান্ত হন। অমিতাভ-অভিষেক নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁরা এখন বেশ খানিকটা স্থিতিশীলও। আরও এক সপ্তাহ থাকতে হবে হাসপাতালেই। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যার চিকিৎসা চলছে বাড়িতেই।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos