Neena Gupta : সুডৌল বক্ষের খাঁজ দেখাতে গিয়ে হিমশিম অবস্থা, শেষমেষ কী করেছিলেন নীনা

নীনা গুপ্তা, বাঁচেন নিজের শর্তে। সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কহু তো'। জীবনের চড়াই উতারাই,কঠিন লড়াইয়ের কথা বইয়ের পাতায় তুলে ধরলেন নীনা। কেরিয়ারের শুরুর দিনগুলি কেমন ছিল নীনার, পুরোনো অভিজ্ঞতাই নিজের আত্মজীবনীতে সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী, যা লজ্জায় ফেলেছিল নীনাকে।
 

Riya Das | Published : Dec 13, 2021 11:02 PM IST

19
Neena Gupta : সুডৌল বক্ষের খাঁজ দেখাতে গিয়ে হিমশিম অবস্থা, শেষমেষ কী করেছিলেন নীনা

তিনি কতটা স্বাধীনচেতা তার প্রমাণ মিলেছিল আশির দশকেই। সেই সময়েই কুমারী মা হওয়ার সিদ্ধান্ত গোটা বি-টাউনকে নাড়িয়ে দিলেও তিনি অনড় ছিলেন নিজের সিদ্ধান্তে। নীনা গুপ্তা, বাঁচেন নিজের শর্তে। সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কহু তো'। জীবনের চড়াই উতারাই,কঠিন লড়াইয়ের কথা বইয়ের পাতায় তুলে ধরলেন নীনা (Neena Gupta) ।

29

সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta) ।

39

জীবনের চড়াই উতারাই,লড়াই, একাকীত্ব, কঠিন লড়াইয়ের কথা সবটাই বইয়ের পাতায় তুলে ধরেছেন নীনা।   বইয়ের একটি অধ্যায়ে রয়েছে 'খলনায়ক' ছবির 'চোলি কি পিছে' শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী, যা লজ্জায় ফেলেছিল নীনাকে (Neena Gupta)।

49

ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালক সুভাষ ঘাই। নীনা জানিয়েছেন, এই বিখ্যাত গানে নীনার লুক দেখে রেগে গিয়েছিলেন পরিচালক। যা রীতিমতো লজ্জায় ফেলেছিল নীনাকে। কিন্তু সবটাই মুখ বুজে সহ্য করে নিয়েছিলেন নীনা (Neena Gupta) ।

59

গানের লুকের জন্য সুডৌল স্তনযুগলের সাইজ পারফেক্ট হতে হবে । সেই কারণেই মুখের উপর প্যাডেড ব্রা পরার দাবি জানিয়েছিলেন সুভাষ ঘাই। যা লজ্জায় ফেলেছিল নীনাকে। নীনা আরও জানিয়েছেন, গানটি শুনে ভীষণ পছন্দ হয়েছিল কিন্তু সুভাষজির মুখ থেকে এই গানে আমার ভূমিকা শুনে একটুও খুশি হইনি (Neena Gupta) ।

69


নীনা (Neena Gupta)  জানিয়েছেন, গুজরাতি লোকগানের পোশাক পরিয়ে সুভাষজির কাছে পাঠানো হয়েছিল লুক টেস্টের জন্য। আমাকে দেখেই উনি চিৎকার করে বলে ওঠেন, না-না-না। কিছু ভরো। সকলের সামনে এই কথা শুনেই লজ্জায় লাল হয়ে গেছিলাম।

79

সেইদিনের শ্যুট আর হয়নি। পরের দিন ভারী প্যাডেড ব্রা পরিয়ে তার উপর পোশাক পরানো হয়েছিল নীনাকে, যা দেখে সন্তুষ্ট হয়েছিলেন সুভাষ ঘাই। আসলে ওনার যেটা চাই সেটা নিয়ে কখনওই আপোস করেন না সুভাষ ঘাই, আর তাই তিনি এত বড় একজন বলিউডের পরিচালক, জানিয়েছেন নীনা গুপ্তা (Neena Gupta)।

89


 ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। ভিভের পর জীবনে একাধিক প্রেম এসেছে নীনা। তবে একসঙ্গে জীবন কাটানোর কথা কখনও ভাবতে পারেননি নায়িকা (Neena Gupta)।

99

জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার(Neena Gupta)  সঙ্গী।  নিজের জীবনের সমস্তটাই নীনা তুলে ধরেছেন 'সাচ কাহু তো'-তে । বর্তমানে বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখী দাম্পত্যে থাকলেও কর্মসূত্রে তারা আলাদাই থাকেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos