'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

'সব এখন ধোঁয়াশায় মিলিয়ে, তবে সত্য সূর্যের মত, এক সময় বেরিয়ে আসবেই।' ধাঁধালো এই পোস্টে কী বলতে চেয়েছেন কৃতি স্যানন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি একাধিক পোস্ট করে গিয়েছেন যার একাধিক অর্থ খুঁজে বের করেছে নেটিজেনরা। রিয়া চক্রবর্তীকে ইডি তলব করার পরই একটি পোস্ট করেন কৃতি। যার পরই জল্পনা তুঙ্গে। নিজের লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে সুশান্তকে নিয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন কৃতি। যেখানে নিজের এবং সুশান্তের বিশেষ সম্পর্কের কথা ব্যক্ত করেছিলেন তিনি। এবার অবশ্য সুশান্তের জন্য বার্তার একাংশ হলেও নেটিজেনের অনুমান বার্তাটি অনেকটাই রিয়ার উদ্দেশ্যে।

Adrika Das | Published : Aug 8, 2020 5:37 AM IST / Updated: Aug 08 2020, 03:57 PM IST

18
'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন কৃতি। যেখানে লেখা, "এখন সব মেঘাচ্ছান্ন, ধোঁয়াশায় ভরা, কিছুই স্পষ্ট নয়। তবে ওরা বলে, সত্যি হল সূর্যের মত। যা এক সময় বেরিয়ে আসবেই।"

28

"তাই অযথা ভাবনা চিন্তা না করে ধৈর্য্য নিয়ে অপেক্ষা করা উচিত। এখন ঝোড়ো বাতাস বইবে। বৃষ্টিও পড়বে। তবে বন্ধু, মনে রেখো, ঝড় কোনও সময় সূর্যের রশ্মির জন্য পথ তৈরি করে থাকে।"

38

এই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই একের পর এক নেটিজেনদের নজর কেড়েছে তাঁর লেখা প্রতিটি কথা। ধোয়াশা বলতে কী বোঝাতে চেয়েছেন কৃতি। 

48

রিয়াকে যে মিথ্যেবাদী এবং জালিয়াতির জন্য অভিযুক্ত করা হয়েছে, সেই অভিযোগকে সত্যি মনে করেই তাঁকে ধোঁয়াশার সঙ্গে তুলনা করেছেন। নেটিজেনদের অনুমানের পরও সুশান্ত মৃত্যুর গোটা বিষয়টি এখনও স্পষ্ট নয়। 

58

সেই কারণেই কি মেঘাচ্ছন্ন আবহাওয়ার সঙ্গে এখনকার পরিস্থিতির তুলনা করেছেন। এবং সূর্যের সঙ্গে তুলনা করেছেন সুশান্তের মৃত্যুর আসল কারণ। মুম্বই পুলিশের দাবি, আত্মহত্যার যুক্তি কি তিনিও মানতে নারাজ। 

68

এই ধরণের একাধিক প্রশ্ন ভরে চলেছে তাঁর পোস্টে। যদিও তিনি কারও মন্তব্যেই নজর দেননি বলেই বোঝা যাচ্ছে। সুশান্তের মৃত্যুতে তিনি কতখানি শোকাহত তা তাঁর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রকাশ্যে এসেছে। 

78

সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতা তিনি ব্যক্ত করেছেন নিজের লেখা। অভিনেতার শেষকৃত্যে বলিউডের একাধিক তাবড় তাবড় ব্যক্তিত্বদের দেখা যায়নি। 

88

তবে কৃতি সেখানে উপস্থিত ছিলেন। তাঁর পাশাপাশি ছিলেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, বিবেক ওবেরয়। সুশান্তের শেষকৃত্যে বলিউডের নামী ব্যক্তিত্বদের না দেখতে পাওয়ার কারণে রীতিমত ক্ষোভে ফেটে পড়ে সাইবারবাসীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos