প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

Adrika Das | Published : Aug 8, 2020 3:58 AM IST / Updated: Aug 08 2020, 09:53 AM IST

110
প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

যে অভিনেত্রীর বার্ষিক আয় ১৪ লাখ, তাঁর কাছে দু'টি ফ্ল্যাট, দামি গাড়ি এল কোথা থেকে। ইউরো-ট্রিপই বা কীকরে সম্ভব হল রিয়ার। সুশান্ত সিং রাজপুতের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং রিয়ার বিরুদ্ধে অর্থ জালিয়াতির মামলা করেন। 

210

সেই অভিযোগই পূর্বে মিথ্যে বলে দাবি করেন রিয়া। তাহলে বার্ষিক আয় ১৪ লাখ থেকে কীভাবে নিজের জীবনযাপন বদলালেন রিয়া। ইডি-র অফিসারদেরও এই একই প্রশ্ন। 

310

তাঁর প্রতিটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। দর্শকমহল সেসব ছবির দিকে ঘুরে তাকায়নি। সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত এমনও মানুষজন ছিলেন যারা  তাঁকে চিনতেনই না। 

410

ইউরোপে ট্রিপ, দামি গাড়ি, দু'টি ফ্ল্যাট, বিলাসবহুল জীবনযাপন কীকরে সম্ভব হল রিয়া চক্রবর্তীর। এই এখন তদন্তের অভিমুখ। ইডি সূত্রে খবর, মুম্বইয়ের অভিজাত এলেকায় রিয়ার নামে রয়েছে দু'টি ফ্ল্যাট। 

510

মুম্বইয়ের খার এলাকায় ৮৫ লাখ টাকার ফ্ল্যাট। একই এলাকায় আরও একটি ফ্ল্যাটের দাম ৬০ লক্ষ টাকা। এই দু'টির ফ্ল্যাটের দামের কাছে রিয়ার বার্ষিক আয় অত্যন্ত ন্যূনতম। ফ্ল্যাটের কাগজপত্র দেখতে চেয়েছে ইডি।

610

জানা গিয়েছে, সুশান্তের ৪টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল। অভিযোগ, যেখান থেকে ১৫ কোটি নিজের অ্যাকাউন্টে সরিয়ে নেন রিয়া। গত বছর রিয়ার অ্যাকউন্টে ১০ লাখ ছিল। সেই অঙ্ক বেড়ে দাঁড়ায় ১৪ লাখ। 

710

ইডি-র সূত্র অনুযায়ী, সুশান্তের চারটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের মধ্যে দু'টি থেকে বড় অঙ্কের টাকা যায় রিয়ার অ্যাকাউন্টে। ব্যাঙ্কের স্টেটমেন্টের একাংশ দিন কতক আগেই প্রকাশ্যে এসেছে। 

810

সুশান্তের পরিবার, বন্ধু-বান্ধব, বাড়ির পরিচারক, দেহরক্ষী, ড্রাইভার, ম্যানেজার, এমন কোনও মানুষ বাদ নেই যারা রিয়ার বিরুদ্ধে অভিযোগ আনেনি। প্রত্যেকের কথায়, সুশান্তকে নিয়ন্ত্রণে রাখতেন রিয়া। 

910

সুশান্তকে ঘুমের ওষুধ দিয়ে তাঁর পরিবারের সঙ্গেও দেখা সাক্ষাৎ করতে দিতেন না অভিনেত্রী। বরং নিজের পরিবার, এবং বন্ধুবান্ধব এনে সুশান্তের বাড়িতে পার্টি করতেন। 

1010

গত এক বছর ধরে সুশান্তের সঙ্গে সহবাস করতেন রিয়া। তিনি বাড়িতে ঢুকতেই সুশান্তের পুরনো প্রত্যেক কর্মীর ছাঁটাই করে নিজের চেনা কর্মীদের কাজে রাখেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos