সেক্স-যৌনতার নেশায় নয়, মুহূর্তে বদলে যাচ্ছে জীবন, ৪০ ছুঁইছুঁই প্রিয়ঙ্কা ফাঁস করলেন সিক্রেট

চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০২২ সালটা যেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার কাছে একটি বিশেষ বছর। বলতে গেলে জীবন  পরিবর্তনের বছরই হল ২০২২। কারণ চলতি বছরেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস।   মা হওয়ার পর থেকেই সর্বদাই শিরোনামে প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেই  জানিয়েছেন, কেন তার কাছে এই বছরটা জীবন পরিবর্তনের বছর, এবং কেনই বা এটা জীবনের পরের দশক  তাও নিজেই খোলসা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Apr 23, 2022 7:32 AM IST

111
সেক্স-যৌনতার নেশায় নয়, মুহূর্তে বদলে যাচ্ছে জীবন, ৪০ ছুঁইছুঁই প্রিয়ঙ্কা ফাঁস করলেন সিক্রেট

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 
 

211

 প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । সন্তানের ছবি তো দূরের কথা, সন্তানের নাম কী রাখলেন তাও এতদিন  জানাননি নিয়াঙ্কা জুটি। কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছিলেন অনুরাগীর। 

311

অবশেষে  বৃহস্পতিবারই ফাঁস হল  প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাম, এমনকী একরত্তি মেয়ের নামের অর্থ কী , তা নিয়ে বেশ শোরগোল শুরু হয়েছে। হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে , নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম মালতী মারি চোপড়া জোনাস।

411

 সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেই  জানিয়েছেন, কেন তার কাছে এই বছরটা জীবন পরিবর্তনের বছর, এবং কেনই বা এটা জীবনের পরের দশক  তাও নিজেই খোলসা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

511

 প্রিয়ঙ্কা চোপড়া সাক্ষাৎকারে জানিয়েছেন,  সত্যি এবছরটা আমার কাছে জীবন পরিবর্তনের মতো বছর। শুধু তাই নয় জীবনের পরের দশক। আমি এখনও জানি না আমরা কী করব। কারণ আমার স্বামী এবং আমি একে অপরের জন্মদিনের পরিকল্পনা করি। 
 

611

আগামী ১৮ জুলাই, ৪০ বছরে পা রাখতে চলেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।  অভিনেত্রী  নিজের ইনস্টাগ্রামে প্রোফাইলে আবেগঘন পোস্ট করেছেন। যেখানে লিখেছেন জীবন যে আমায় কোনদিকে নিয়ে যাবে সেটা জানতে আমি খুবই আগ্রহী।
 

711

প্রিয়ঙ্কা লিখেছেন, মনে হচ্ছে জীবনে বড় কোনও বদল আসছে। তার কিনারায় দাঁড়িয়ে আছি। আমি প্রস্তুত যে কোনও কিছু গ্রহণ করার জন্য। তবে সামনেই জন্মদিনের কী প্ল্যান রয়েছে তা নিয়েও বিশেষ কিছু বলেননি পিগি চপস।

811


প্রিয়ঙ্কা জানিয়েছেন, এই বছরের জন্মদিনটা আমরা কীভাবে উদযাপন করব জানি না।  নিক আর আমি একে অপরেরটা সবসময়েই প্ল্যান করি। আশা করি এবারেও তেমনই মজা হবে। আপাতত মেয়ে জন্মানোর পর এটাই প্রথম জন্মদিন প্রিয়ঙ্কার, তাই এবারের সেলিব্রেশনটা যে জমজমাট হতে চলেছে তা জানতেই সকলেই আগ্রহী। 

911

হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে , নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম মালতী মারি চোপড়া জোনাস। নিয়াঙ্কার একরত্তির বার্থ সার্টিফিকেটও এসেছে ওই সংস্থার হাতে। জানা গিয়েছে, রাত ৮ টার পর জন্ম হয়েছে মালতী ম্যারি জোনাস চোপড়ার। প্রিয়ঙ্কার একরত্তির সমস্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

1011

সংস্কৃত ও ল্যাটিন ছাড়াও মেয়ের এই নাম খুবই স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে। কারণ প্রিয়ঙ্কার মা ও শাশুড়ি মায়ের নাম জুড়েই রয়েছে একরত্তির নাম। নিজেদের মা-কে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন তারা। মালতি এবং ম্যারি এই দুটোই প্রিয়ঙ্কার মা ও শাশুড়ির নামের মধ্যে রয়েছে। যেমন প্রিয়ঙ্কার চোপড়ার মা মধু চোপড়ার ইনস্টা অ্যাকউন্টে জ্বলজ্বল করে মধু মালতি চোপড়া। অন্যদিকে প্রিয়ঙ্কার শাশুড়ি মা অর্থাৎ নিক জোনাসের মায়ের পুরো নাম ডেনিস ম্যারি জোনাস। এই বিশেষ কারণেই মেয়ের নামটা ভীষণ স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার নাম।

1111

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে ফারহান আখতারের জি লে জারা ছবিতে দেখা যাবে। এছাড়াও 'সিটাডেল', 'টেক্সট ফর ইউ', 'এন্ডিং থিংগস'-এর মতো বড় বড় প্রজেক্ট রয়েছে প্রিয়ঙ্কার ঝুলিতে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos