ঠোঁট ও শরীর মিলেমিশে একাকার, অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কা, স্বামীকে দিলেন বিশেষ বার্তা

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। জানেন কি,দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তির আবেগে  ভাসছেন নিক-প্রিয়ঙ্কা। অনেকেই ভাবছেন বিবাহবার্ষিকী তো এখনও অনেক দেরি। আসলে এই বিশেষ দিনেই প্রিয়ঙ্কাকে মনের গোপন কথা জানিয়েছিলেন নিক।  কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলেও এই দিনটাতে ভার্চুয়ালি অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা।  

Riya Das | Published : Jul 21, 2021 3:26 AM IST / Updated: Jul 21 2021, 08:59 AM IST

18
ঠোঁট ও শরীর মিলেমিশে একাকার, অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কা, স্বামীকে দিলেন বিশেষ বার্তা

দেখতে দেখতে পার ৩ বছর, সময় যে কীভাবে চলে যাচ্ছ, তা যেন টেরই পাওয়া যাচ্ছে না। একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তির আবেগে  ভাসছেন নিক-প্রিয়ঙ্কা। 
 

28


অনেকেই ভাবছেন বিবাহবার্ষিকী তো এখনও অনেক দেরি। আসলে এই বিশেষ দিনেই প্রিয়ঙ্কাকে মনের গোপন কথা জানিয়েছিলেন নিক।  

38


কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলেও এই দিনটাতে ভার্চুয়ালি অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা।  

48

৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে হলেও সেই দিন নয় বরং ১৯ জুলাই নিজের মনের কথা খুলে বলেছিলেন নিক। এই বিশেষ দিনেই দিয়েছিলেন বিয়ের প্রস্তাব।

58

২০১৮ সালে প্রিয়ঙ্কার জন্মদিন উপলক্ষ্যে গ্রীসের ছোট্ট দ্বীপে পৌঁছেছিলেন নিক-প্রিয়ঙ্কা। দেশি গার্লের জন্মদিনের দিন নয়, বরং রাত ১২ টার পরই হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন নিত।
 

68

অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে প্রিয়ঙ্কা লিখেছেন, 'আমার সব কিছু... তিন বছর আগের আজকের দিন, কখনও মনে হয় খানিকক্ষণ আগের মুহূর্ত, আবার কখনও ভাবি গোটা জন্ম পার করে ফেললাম তোমার সঙ্গে, আই লাভ ইউ'।
 

78


প্রিয়ঙ্কা একাই নন, নিকও বিশেষ দিনের স্মৃতি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের পারে খাবার টেবিলের সামনে বসে নিক-প্রিয়ঙ্কা। ক্যাপশনে লেখা, 'ঠিক তিন বছর আগে'। প্রিয়ঙ্কা কমেন্টে জানিয়েছেন, 'ধন্যবাদ জান, আমাকে প্রশ্ন করার জন্য'।

88

 ২০১৮ সালের নভেম্বরের শেষে যোধপুরের উমেদ ভবনে বসে নিক-প্রিয়ঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর বসেছিল।  ১লা ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের হয়েছিল  বলিউডের এই লাভ বার্ডসের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos