স্কুলজীবনে প্রথম সঙ্গম, প্রেমিকার সঙ্গে অবাধ যৌনতা, ২০ বছরেই বাবা হতেন রণবীর, কে সামলেছিল অভিনেতাকে

বলিউডের প্লে বয় বললেই সবার আগে মনে আসে কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের কথা। ক্যাসিনোভা ইমেজের জন্য কেরিয়ারের শুরু থেকেই বি-টাউনে চর্চায় রয়েছেন রণবীর। জীবনে একাধিক নারীসঙ্গ চুটিয়ে উপভোগ করা রণবীর বি-টাউনের লিডিং লেডিদের এখন প্রাক্তন। তার সঙ্গ পেতে রাজি ছিলেন অনেকেই। স্কুল জীবনেই ভার্জিনিটি লস থেকে প্রেমিকার সঙ্গে সঙ্গম, সবেতেই সিদ্ধহস্ত রণবীর। ২০ বছরেই নাকি বাবা হতে চেয়েছিলেন ঋষি পুত্র, কে এবং কীভাবে সামলেছিলেন এই মহান পুরুষ, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jun 2, 2021 4:53 AM IST

111
স্কুলজীবনে প্রথম সঙ্গম, প্রেমিকার সঙ্গে অবাধ যৌনতা, ২০ বছরেই বাবা হতেন রণবীর, কে সামলেছিল অভিনেতাকে

একাধিক প্রেম এসেছে বলি অভিনেতা রণবীর কাপুরের জীবনে।  ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস এসব যেন জলভাত রণবীরের। 
 

211

বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় বলিউডের মস্তানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, যদিও সেই কিসসা অতীত হলেও তাদের ঘনিষ্ঠ প্রেম নিয়ে সবসময়েই সরগরম পেজ থ্রি-র পাতা। 

311

সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন।

411

 স্কুল জীবনেই ভার্জিনিটি লস থেকে প্রেমিকার সঙ্গে সঙ্গম, সবেতেই সিদ্ধহস্ত রণবীর। ২০ বছরেই নাকি বাবা হতে চেয়েছিলেন ঋষি পুত্র।

511


৩৮ বছরের রণবীর আজ নয়, বরং ১৮ বছর আগেই ২০-র কোঠাতেই বাবা হতে চাইতেন। শুধু তাই নয়, তিনি নিজেই সেকথা জানিয়েছিলেন। বিষয়টি একটু খোলসা করে বলা যাক।
 

611

রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের  মোস্ট পপুলার ছবি 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ৮-এ পা দিল। ছবির চরিত্র বানির চরিত্রর সঙ্গে কিছুতেই নিজেকে মেলাতে পারছিলেন না রণবীর।

711

বিয়ে, প্রেম, সন্তান সবেতেই ছিল বানির অনীহা। কোনও সংসারের গন্ডিতে নিজেকে বেঁধে মা রেখে স্বাধীন জীবনই পসন্দ ছিল বানির।

811

ছবির ট্রেলার মঞ্চেই ৩০-এর রণবীর সকলের সামনে বলেছিলেন, ২০ বছরেই জীবনে স্থিতু হতে চেয়েছিলেন। কিন্তু পরিচালক অয়ন মুখোপাধ্যায় তার পুরো ভাবনাটাই বলতে দেন।
 

911

রণবীর বলেছিলেন, 'আমি যখন বিয়ের জন্য তাড়াহুড়ো করছিলাম। বলছিলাম আমি বিয়ে করতে চাই, এবং বাবা হতে চাই'। তখনই অয়ন আমায় বলেছিল, 'সবে তো কেরিয়ার শুরু করেছ, জীবনটা একটু দেখেশুনে তারপর বিয়ে করো'।

1011

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের চকোলেট হিরো রণবীর কাপুর। তাদের বিয়ের খবরে উত্তাল টিনসেল টাউন।

1111

করোনাই যে কাঁটা হয়ে দাঁড়িয়েছে তা স্পষ্ট। নাহলে এতদিনে ছাদনাতলায় পৌঁছে যেতেন রণবীর-আলিয়া। এবং একথা  রণবীর নিজেই সাক্ষাৎকারে জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos