পরকীয়া থেকে শয্যাসঙ্গী, প্রেমিকার সংখ্যা ৩০০-র বেশি, মাদকাসক্ত সঞ্জয়কে কেন সমকামী ভাবতেন মা নার্গিস

বলিউডের বিতর্কিত পুরুষ মানেই সঞ্জয় দত্ত সকলের শীর্ষে। একের পর এক হিট ছবিতে অভিনয় করলেও তার জীবন জুড়ে রয়েছে কন্ট্রোভার্সি। বান্ধবীর সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। শোনা যায় ৩০০-র বেশি প্রেমিকা ছিল সঞ্জয়ের। ষাট পেরিয়েও আজ  অটুট সঞ্জু  ম্যাজিক। একাধিক নারীসঙ্গ, শারীরিক সম্পর্কে লিপ্ত সঞ্জয় কত মেয়ের যে শয্যাসঙ্গী হয়েছে তাও নাকি গুনে শেষ করা যাবে না। তবে এহেন অভিনেতাকে কেন সমকামী ভাবতেন মা নার্গিস, তা জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Jun 2, 2021 6:53 AM IST

18
পরকীয়া থেকে শয্যাসঙ্গী, প্রেমিকার সংখ্যা ৩০০-র বেশি, মাদকাসক্ত সঞ্জয়কে কেন সমকামী ভাবতেন মা নার্গিস

বলিউডের মুন্নাভাই সঞ্জয় দত্তের জীবনটাই যেন একটা চলচ্চিত্র। অভিনেতা হওয়ার পাশপাশি তার যৌবনের নেশায় বুঁদ ছিল হাজারও নারী।

28

বান্ধবীর সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। ৩০০-র বেশি প্রেমিকা ছিল সঞ্জয়ের। ষাট পেরিয়েও আজ  অটুট সঞ্জু  ম্যাজিক। 

38

একাধিক নারীসঙ্গ, শারীরিক সম্পর্কে লিপ্ত সঞ্জয় কত মেয়ের যে শয্যাসঙ্গী হয়েছে তাও নাকি গুনে শেষ করা যাবে না। তবে এহেন অভিনেতাকে  সমকামী ভাবতেন মা নার্গিস। কিন্তু কেন?
 

48


সঞ্জয়কে নিয়ে একবার কথা বলতে গিয়ে প্রিয় বন্ধুকে নার্গিস জানিয়েছিলেন, যে কোনও ছেলে বন্ধু এলেই ঘরের দরজা বন্ধ করে দেন সঞ্জয়।

58

তারপর থেকেই সঞ্জয়কে নিয়ে আরও সন্দেহ বাড়তে থাকে মা নার্গিসের। এরপরই সঞ্জয়কে সমকামী ভাবতে শুরু করেন নার্গিস। সঞ্জয়ের আত্মজীবনীতে ছোট বোন প্রিয়া দত্ত একথা তুলে ধরছেন।

68


বাবা-মা দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সেই সময়েই কলেজে গিয়ে মাদকাসক্ত হয়ে পড়েন সঞ্জয়। গাঁজা, মদের নেশায় জড়িয়ে পড়েন সঞ্জয়। ছেলের এই বদভ্যাস জেনে সকলের থেকে লুকিয়ে যেতেন নার্গিস।

78

 সঞ্জয়  প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই  মা নার্গিস দত্তের শরীর ক্রমশ খারাপ হয়ে যাচ্ছিল। ক্যান্সারে আক্রান্ত হয়েই ছেলের প্রথম ছবি রকি মুক্তি পাওয়ার আগে মারা যান নার্গিস।

88

গতকালই ১ জুন নার্গিসের জন্মদিন ছিল। মায়ের জন্মদিন উপলক্ষে ছোটবেলার সাদা-কালো ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট করেছেন সঞ্জয় দত্ত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos