ইডি-র অফিসে হাজিরা দিলেন নোরা, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ফের জেরার মুখে জ্যাকলিন


কন্ট্রোভার্সি এবং বলিউড একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। মাদককান্ডে আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে যখন দেশ উত্তাল,  ঠিক সেই সময়েই ইডি-র জেরার মুখে পড়লেন বলি অভিনেত্রী নোরা ফতেহি। আজ বেলা ১১ টায় দিল্লির ইডি-র অফিসে হাজিরা দিলেন নোরা ফতেহি, যা নিয়েই জোর জলঘোলা শুরু হয়েছে বলিউডে।

Riya Das | Published : Oct 14, 2021 7:24 AM IST

17
ইডি-র অফিসে হাজিরা দিলেন নোরা, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ফের জেরার মুখে জ্যাকলিন

 মাদককান্ডে শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে যখন দেশ উত্তাল,  ঠিক সেই সময়েই ইডি-র জেরার মুখে পড়লেন বলি অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) । 

27

আজ বেলা ১১ টায় দিল্লির ইডি-র অফিসে হাজিরা দিলেন বলি অভিনেত্রী  নোরা ফতেহি, যা নিয়েই জোর জলঘোলা শুরু হয়েছে বলিউডে।

37

কয়েক হাজার কোটি টাকা তোলাবাজির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। যিনি এই তোলাবাজি ব়্যাকেটের প্রধান মাথা। বহু কোটি কোটি টাকা তোলা  ব়্যাকেটের সঙ্গে যোগাযোগ নিয়েই প্রশ্নের মুখে পড়েছেন নোরা।

47

যদিও নোরা ছাড়াও এই মামলায় আগে ইডি-র জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ফের আগামীকাল ইডি-র দফতরে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছে জ্যাকলিনকে।

57


দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং-এর দায়ের করা মামলার ভিত্তিতেই এই তদন্ত চালাচ্ছে ইডি। এবং সেই তদন্তের স্বার্থে বলিউডের একাংশ জেরার মুখে পড়েছেন।

67

 একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে লাগাতার ইডি-র প্রশ্নের মুখে পড়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। দিল্লিতেই জেরা করা হয়েছে অভিনেত্রীকে। ফের আগামীকাল জেরা করা হবে অভিনেত্রীকে।

77

ইডি-সূত্রে জানা গিয়েছে, আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা চলছে জ্যাকলিনকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos