Viral Nora Fatehi: জলের নিচে জলপরী, নোরার রূপ দেখে চোখ ছানাবড়া ভক্তমহলের

নোরা ফাতেহি, দিন দিন যেন নিজেকে আরো সুন্দর করে তুলেছেন তিনি। এক কথায় বলতে গেলে তাকে চেনা দায়, বর্তমানে এমনই এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নোরা। যা দেখে অনেকেই অবাক, সরাসরি কমেন্ট বক্সে প্রশ্ন করে বসলেন এটা সত্যি না!

debojyoti AN | Published : Dec 13, 2021 8:47 AM IST

19
Viral Nora Fatehi: জলের নিচে জলপরী, নোরার রূপ দেখে চোখ ছানাবড়া ভক্তমহলের

নোরা ফাতেহি, (Nora Fatehi)  তাঁর রূপ বর্তমানে সকলের ঘুম কেড়েছে, যে লুকে প্রথম ধরা দিয়এছিলেন নোরা, দিন দিন তা পাল্টে বর্তমানে সকলকে তাক লাগিয়ে এক অন্য অবতারে যে তাঁর জন্ম, গ্ল্যামার যেন উপচে পড়ছে, সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (Viral Photos) একের পর এক ছবি। 

29

নোরা ফাতেহি (Nora Fatehi) বলিউডে (Bollywood)পা রেখেই যে নিজের পরিচিতি তৈরি করে ছিলেন এমনটা নয়। প্রথম থেকেই তাঁর ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার কিন্তু সুযোগ না মেলায় তিনি বিজ্ঞাপন থেকে শুরু করে ডান্স আইটেম, সবেতেই কাজ করেন। তবে প্রথমে পরিস্থিতির সঙ্গে বেজায় মোকাবিলা করতে হয়েছিল নোরাকে।

39

পরিবারের সকলেই চাইতেন নোরা সাধারাণ চাকরি করুক। কিন্তু নোরা টিভি দেখেই নাচের অনুশীলন শুরু করেন। ছোট থেকেই তাঁর স্বপ্ন ছিল তিনি বলিউডের নায়িকা হবেন। কিন্তু সেই সুযোগ প্রথমেই আসে না নোরার কাছে। এক বিজ্ঞপনের মধ্যে দিয়ে কেরিয়ার শুরু হয়। যদিও নোরা ফাতেহি ভারতের এক অন্যতম জনপ্রিয় মডেল হিসেবে নিজেকে তুলে ধরেন। 

49

তবে নোরার স্বপ্ন সত্যি হতে বেশিদিন সময় লাগেনি। বর্তমানে বলিউডের টপ আউটেম ডান্সার যেমন তিনি, তেমনই অভিনয় জগতেও তাঁর হাতে খড়ি হয়ে গিয়েছে। নোরা যে কোনও নাচই করুক না কেন, তাতে এক বিশেষ ট্রিক ব্যবহার করতেই বেশি পছন্দ করেন। কিন্তু আর্থিকভাবে প্রথম থেকে স্বচ্ছল ছিলেন না নোরা।

59

প্রথম দিকে বিজ্ঞাপনে কাজ করার পরও মিলত না টাকা। ২০ লক্ষ টাকা পাননি তিনি। তবুও থেমে থাকেনি তাঁর পথ। তবে তা নিয়ে কোনও আক্ষেপই নেই নোরার। নিজের কাজ তিনি চালিয়ে গিয়েছেন। স্বপ্ন বুকে নিয়ে আর্থিক কষ্টকে পেরিয়েছিলেন অভিনেত্রী। তবে বলিউডে এই ছবি খুব চেনা। বহু তারকাই কাজ করার পর সেভাবে টাকা পান না। বিশেষ করে যাঁরা নতুন কাজ করতে আসছেন।

69

নোরার মত এমন বহু তারকাই রয়েছেন যাঁরা প্রথম জীবনে প্রতারিত হয়েছেন বিভিন্ন ভাবে। কখনও মেলেনি পরিশ্রমের টাকা, কখনও মেলেনি পরিচিতি। বর্তমানে সেই স্টারই বিটাউনে ঝড় তুলেছেন।  তাঁর অনবদ্য লুক থেকে শুরু করে তাঁর শরীরী ভাঁজে আইটেম ডান্স, নোরা অভিনেত্রী হতে এসেছিলেন, সেই স্বপ্ন অধরা থাকলেও নাচের দুনিয়ায় তাঁকে বর্তমানের সুপারস্টার বললেন খুব একটা ভুল বলা হবে না। 

79

বর্তমানে সদ্য মুক্তি পাওয়া কুসু কুসু গানে ভাইরাল এই অভিনেত্রী, তাঁর প্রতিটা লুকই এক কথায় বলতে গেলে তাক লাাগাচ্ছেন নেট পাড়ায়। নয়া গানে ভাইরাল নোরা বিটাউনের হিট লিস্টে এক ইউএসপি। 

89

নোরা বরাবরই চেয়ে ছিলেন অভিনেত্রী হতে। তার লক্ষ্মী ছিল বলিউড। কিন্তু অনবদ্য নাচ ও শরীরে ভঙ্গিমায় তিনি বর্তমানে আইটেম ডান্স রাজত্ব করছেন। যার ফলে এখনো স্বপ্ন রয়েছে অধরা। তবে মডেল হিসেবে তিনি অন্যতম সফল এ কথা অস্বীকার করার কোন জায়গা নেই।

99

নিজের অনবদ্য ঢুকেই তিনি সকলের সামনে তুলে ধরে বারে বারে নজর কেড়েছেন ভক্ত মহলের কাছে। আর্থিক এবারও তাই ব্যতিক্রম হল না। আর ঠিক সেই কারণেই এবার জলপরী লুকে ঝড়ের বেগে ভাইরাল হলেন নোরা ফাতেহি। অনবদ্য শরীরী ভঙ্গিমায় পারফেক্ট ফ্রেমে নজর কাড়লেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos