কেবল আলিয়া নয়, রণবীরের এই বদ-অভ্যাসের কথা ফাঁস করেছিলেন অনুষ্কাও

রণবীর কাপুর মানেই বিটাউনে গসিপ, রণবীর কাপুর মানেই কখনও প্রেম কখনও আবার কাপুর পরিবারের নানান অধ্যায় জড়িয়ে থাকা নানান গল্প, রণবীর কাপুরের অভিনয়ের দাপট ও গুণাগুণ নিয়ে প্রশংসার অভাব ঘটে না, ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত রণবীরের কাছে। একাধিক প্রেম এসেছে বলি অভিনেতার জীবনে। এমনকী বলিউডেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। কিন্তু তাঁর আরকগুণ কি কারুর জানা আছে! ফাঁস করেছিলেন অনুষ্কা ও আলিয়া। 

Jayita Chandra | Published : Feb 15, 2022 10:00 AM IST

19
কেবল আলিয়া নয়, রণবীরের এই বদ-অভ্যাসের কথা ফাঁস করেছিলেন অনুষ্কাও

একবার আলিয়া ভাটের বাবা মহেশ ভাট প্রকাশ্যেই জানিয়েছিলেন যে রণবীর কাপুর হলেন লেডিস ম্যান। আর সেটাই হল সত্যি। মহিলাদের মনে থাকতেই তিনি বেশি পছন্দ করেন। ছোট থেকেই এই বিষয় নো কম্প্রোমাইস।  তার ফ্যান থেকে শুরু করে বিটাউন, কারুর জানতে বাকি ছিল না, রণবীর কাপুর মানেই এক কথায় বলতে গেলে ক্যাসিনোভা। মেয়েদের বিষয় তিনি বেশ দুর্বল। 

29

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। তবে একদম ছোটবেলায় কী কী করতেন বলিউডের লাভার বয়, সেই গোপন কীর্তি ফাঁস করলেন রণবীরের দিদি। সম্প্রতি কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা। 

39

নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। তিনি সকলের প্রিয় রণবীর কাপুর। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। গল্প -আড্ডার মাঝেই কপিলের শো -তে জানালেন তার মেয়ে একবার মামা রণবীরের ফোন নম্বর স্কুলের সমস্ত মেয়েদের ছড়িয়ে দিতে চেয়েছিল, কিন্তু কেন করেছিলেন এই কান্ড, সেটাও জানালেন রণবীরের দিদি।

49

ঠিক একইভাবে কপিল শর্মার শো-তে এসে মুখ খোলেন অনুষ্কা শর্মা, তিনি জানান, রণবীর ছিলেন এক কথায় অল ইন্ডিয়া রেডিও, বিটাউনের যাবতীয় হাঁড়ির খবর পাোয়া যায় তার কাছে। বিটাউন মানেই একগুচ্ছ গসিপ, আর সেই গসিপ যদি রণবীর কাপুরের কানে পৌঁছায়, তবে নিশ্চিত বিপদ। 

59

কারণ রণবীর কাপুরের পেটে কোনও কথাই থাকে না। অনুষ্কার কথায়, যতক্ষণ না সেই কথাটা রণবীর কাউকে বলছে, ততক্ষণ তা তাঁর মনের মধ্যে চলতেই থাকে। নিজেই সে কথা স্বীকার করে নিয়েছিলেন রণবীর কাপুর। তিনি জানিয়েছিলেন, এটা সত্যি খবর, তিনি সকলের সিক্রেট ফাঁস করে দেন। 

69

যতক্ষণ না বলতে পারছেন ততক্ষণ পর্যন্ত তাঁর পেটের ভেতরটা গুরগুর করতে থাকে। এতেই বেজায় সমস্যায় পড়তে হয় অনেককেই। আলিয়াও এই খবরে সিলমোহর দিয়েছেন। তাঁর কথায় বিটাউনের গসিপ স্টার হলেন রণবীর কাপুর, সবার সব খবর থাকে তাঁর কাছে, আর যথা সময় তিনি তা মাঠে ময়দানে ফাঁস করে দিয়ে থাকেন। 

79

বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত আলিয়াকে কাছে পেয়ে মাঝে মধ্যেই প্রশ্ন করা হচ্ছে তাঁর ও রণবীররে সম্পর্ক নিয়ে, সেই সকল খোলামেলা আলোচনাতেই উঠে আসছে এক একটি মজাদার প্রসঙ্গ। তবে ভক্তমহলে প্রশ্ন একটাই কবে বিয়ে, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবির মুক্তির আগে তাই একাধিক সাংবাদিক বৈঠকে খোলামেলা আলোচনায় আলিয়া ভাট।

89

তবে যেখানে বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে, সেখানে গিয়ে আলিয়াকে হাতেনাতে পেয়ে এই প্রসঙ্গ উঠবে না তা কি হয়! এবার এমনটাই ঘটল আলিয়া ভাটের আগামী ছবির প্রচারে। তবে পাল্টা চমক দিতে পিছু পা হলেন না আলিয়া ভাট। এক সংবাদ মাধ্যমের প্রশ্নে যা উত্তর দিলেন, তাতে নেট দুনিয়া বর্তমানে তোলপাড়। বিয়ে নিয়ে আর এড়িয়ে যাওয়া নয়, এবার সাফ নিজের অবস্থান পরিষ্কার করলেন আলিয়া ভাট। 

99

রণবীরকে প্রেমিক সম্বোধন করতে কোনও অসুবিধে নেই তাঁর। বরং তিনি মনে প্রাণে বিবাহিত, এমনটাই এবার স্পষ্ট করে দিলেন আলিয়া ভাট। যা ঘিরে নেট পাড়ায় বর্তমানে গুঞ্জন তুঙ্গে। বিটাউনে বিয়ের (B-Town Weeding Season) মরসুম।  প্রশ্ন হল কোথায় বসছে এই সেলেবের বিয়ের আসর। বিদেশ নাকি দেশেই বিয়ের সানাই। সেখানেও জল্পনা, এই জুটির প্রিয় ডেস্টিনেশন রমথম্বোরেই সম্ভাব্য বিয়ে আসর। এখানে একাধিকবার ছুটি কাটাতে এসেছেন আলিয়া রণবীর। কয়েকদিন আগেই ব্রহ্মাস্ত্রর মোশন পোস্টার মুক্তির সময় প্রকাশ্যে ধরা দিয়েছিলেন আলিয়া রণবীর (Alia Bhatt-Ranbir Kapoor)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos