খোলা পিঠ, হট লুক তো অনেক হল, উর্বশীর এই গোপন ট্যালেন্টের খবর কি কেউ জানেন

হট লুকে এবার নেটমহলকে তাক লাগালো উর্বশী (Urvashi Rautela), উর্বশীর প্রতিটা ফ্রেমেই যেন পার্ফেক্ট, একের পর এক বোল্ড পোজে সকলের নজরে এলেন তিনি, বিটাউনের এই হট কুইনের পোস্টেই এখন নেট পাড়ায় ঝড়, উর্বশীই এই লুকেই মুগ্ধ ভক্তমহল। উর্বশী রাউটেল্লাকে ঘিরে এমন খবর খুব স্বাভাবিক, এক কথায় বলতে গেলে এই সেলেবের প্রতিটা ফ্রেমই যেন এক কথায় পার্ফেক্ট। সদ্য় একের পর এক সেসিব্রিশনের মুহূর্তে কাটিয়ে উঠেছে গোটা দেশ, বিটাউনেও তার ছোঁয়া অব্যহত, বরাবরের মতই এবার একাধিক বোল্ড লুকেই ধরা দিলেন উর্বশী। তবে কী এমন নতুন ঘটালেন সেলেব!

Jayita Chandra | Published : Feb 15, 2022 6:42 AM IST

19
খোলা পিঠ, হট লুক তো অনেক হল, উর্বশীর এই গোপন ট্যালেন্টের খবর কি কেউ জানেন

বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ। বর্তমানে হামেশাই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন সেলেব উর্বশী রাউটেল্লা। একের পর এক স্টানিং লুক থেকে শুরু করে অ্যাক্টিভিটি তাঁকে বারে বারে ট্রেন্টে তুলে এনেছে।  যা মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। সেখানেই বোল্ড লুকে ধরা দিলেন এই বলিউড সুন্দরী।

29

বলিউডে পা রাখার পর থেকেই নিজের স্টানিং লুক ও স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলেছিলেন উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। তাঁর প্রতিটা লুকই যেন এক কথায় ভাইরাল (Viral News), নেট দুনিয়ায় চোখে রাখলেই তা সাফ হয়ে যায়, ঠিক কোনও স্তরে ভক্তদের উত্তেজনা এই সেলেবকে ঘিরে। তাঁর প্রতিটা পোস্টই এক কথায় নজর কাড়ে ভক্তমহলের। 

39

যদিও বিটাউন (Bollywood) তাঁকে সেই সুযোগ দেয়নি, যেভাবে মডেলিং কেরিয়ারে সফল উর্বশী। সদ্য় তাঁরই মুকুটে এলো নয়া পালক। আন্তর্জাতিক স্তরে মিস ইউনিভার্স (Miss Universe 2021) প্রতিযোগিতায় এবার বিচারকের ভূমিকায় দেখতে পাওয়ার কথাই কয়েকদিন আগে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। সেখানেও তাক লাগান তিনি। 

49

বর্তমানে হামেশাই খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন সেলেব উর্বশী রাউটেল্লা (Urvashi Rautela)। একের পর এক স্টানিং লুক থেকে শুরু করে অ্যাক্টিভিটি তাঁকে বারে বারে ট্রেন্ডে তুলে এনেছে।  যা মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। সেখানেই বোল্ড লুকে ধরা দিলেন এই বলিউড সুন্দরী।

59

সম্প্রতি এবার খোলা পিঠে হলেন ভাইরাল, সমুদ্র সৈকতে হট লুকে ভাইরাল  হলেন উর্বশী রাউটেল্লা (Urvashi Rautela) । লাল পোশাকে সকলকে মুগ্ধ করলেন এদিন বিটাউনের হট বিউটি, তবে এই সংজ্ঞাতেই কি ইতি উর্বশীর পরিচয়, না, এবার নিজের গোপন প্রতীভা আনলেন সামনে। 

69

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করলেন উর্বশী রাউটেল্লা। কখনও হাতে তুলি, কখনও আবার ক্যানভাসের সামনে দাঁড়িয়ে পোজ, সকলকে তাক লাগালেন তাঁর এই নতুন প্রতীভার ঝলক দেখিয়ে। পেইন্টিং করতে ব্যস্ত রয়েছেন উর্বশী। মনের আনন্দে নিজের মত করে বেশ কিছুটা সময় কাটিয়ে নেওয়া। 

79

কমেন্ট বক্সেও সম্পূর্ণতা স্পষ্ট করলেন উর্বশী, এবার সাফ জানিয়ে দিলেন তিনি, প্রকৃত উর্বশীকে খুঁজে পাওয়ার ঠিকানাই তাঁর বাড়ি ও তাঁর ড্রইং। উর্বশীর এই গুণ দেখে এক কথায় বেজায় অবাক নেটদুনিয়া। জানাই ছিল না, তাই এই ছবি দেখে ভরে উঠল কমেন্ট বক্স, নয়া গুণে প্রশংসার ঝড় নেটপাড়ায়। 

89

বলিউডে সেভাবে প্রসার না জমলেও উর্বশী যে মডেল দুনিয়াকে নিজের হট লুকে কাঁপিয়ে রেখেছিলেন, তা নিয়ে কোনও দ্বিমতই নেই, তা আরও একবার প্রমাণ হয়ে গেল। ৭০ তম মিস ইউনিভার্স বা বিশ্ব সুন্দরী (Miss Universe 2021) নির্বাচনের অনুষ্ঠানে ছিলেন উর্বশী। উর্বশীর জীবনে এই প্রাপ্তী যদিও প্রথম নয়।

99

উর্বশী রাউটেল্লা বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্ট ও বোল্ড লুক নিয়ে থাকেন খবরের শিরোনামে, ঝড়ের বেগে ভাইরাল তাঁর প্রতিটা পোস্ট, এই সেলেবের স্টাইল স্টেটমেন্টই এক কথায় সেরার সেরা, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা মুহূর্তে নজরে আসে সকলের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos