জানেন কি, সইফ ছাড়াও করিনার জীবনের রয়েছে অন্য পুরুষ, ফাঁস করলেন 'মাদার টু বি'

সদ্যই হিমাচল প্রদেশে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন করিনা। ইদানিং বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ করিনা কাপুর। প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে। ৭ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন। কয়েকদিন আগে স্পোর্টস ব্রা পরে উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে রাতারাতি  নেটিজেনদের নজর কেড়েছিলেন। সম্প্রতি নিজের জীবনের ব্যক্তিগত তথ্য শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। নিজের জীবনের প্রিয় তিন পুরুষের সঙ্গে খুল্লামখুল্লা ছবি পোস্ট করে লাইমলাইটে বলিউডের মম টু বি করিনা।

Riya Das | Published : Dec 15, 2020 11:01 AM IST

18
জানেন কি, সইফ ছাড়াও করিনার জীবনের রয়েছে অন্য পুরুষ, ফাঁস করলেন 'মাদার টু বি'

৭ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর। চেহারাতেও আমূল পরিবর্তন এসেছে অভিনেত্রীর।

28

কয়েকদিন আগে স্পোর্টস ব্রা পরে উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে রাতারাতি  নেটিজেনদের নজর কেড়েছিলেন।  

38

অন্তঃসত্ত্বা হওয়ার পরেও  তিনি শুটিং চালিয়ে গেছেন। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে।

48

সম্প্রতি নিজের জীবনের ব্যক্তিগত তথ্য শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। নিজের জীবনের প্রিয় তিন পুরুষের সঙ্গে খুল্লামখুল্লা ছবি পোস্ট করে লাইমলাইটে বলিউডের মম টু বি করিনা।

58

নিজের ইনস্টাগ্রামে প্রিয় তিন পুরুষের ছবি শেয়ার করলেন করিনা। সেই প্রিয় তিন পুরুষ হল সইফ আলি খান, ইব্রাহিম খান, এবং তৈমুর আলি খান। একফ্রেমে পতৌদির নবাবদের ছবি পোস্ট করে সইফ লিখেছেন, 'এরাই আমার প্রিয় তিন পুরুষ'। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন 'ফাদার অ্যান্ড সন'।

68

সম্প্রতি ক্লিনিকের বাইরে সইফের সঙ্গে দেখা গেছে করিনাকে, তবে কী খুব শীঘ্রই আসতে চলেছে পতৌদি পরিবারের দ্বিতীয় সন্তান, বাড়ছে জল্পনা। সূত্রের খবর, রুটিন চেক আপের জন্যই হাসাপতালে গিয়েছিলেন সইফ-করিনা। এখনও পর্যন্ত ডেলিভারির তারিখ জানা যায়নি। 

78

প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। সকলেই তার রূপে মুগ্ধ। বলিউডের গ্ল্যামার আইকন করিনা কাপুরের নজরকাড়া 'বেবিবাম্প ফ্লন্ট' মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

88


তৈমুরের পর নতুন সন্তান নিয়ে বেশ উৎসাহী করিনা। নতুন নতুন প্ল্যান নিয়ে ব্যস্ত বলিউডের নবাব কাপল। তৈমুরের নামকরণ নিয়ে বির্তকে যেভাবে জড়িয়ে পড়েছিলেন ,এবার পুরো বিতর্ক থেকে এড়িয়ে চলছে সইফিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos