জয়ললিতার সঙ্গে গোপনে বাড়ছিল সম্পর্ক, ডেটিং-এর পথে অক্ষয়, আঁচ পেতেই ফাঁস করেছিলেন ঋষি কাপুর

অক্ষয় খান্না, বলিউডের এক অতি পরিচিত নাম। একাধিক ছবিতে তিনি অভিনয়ের দাপটে ঝড় তুলেছিলেন। কিন্তু সেই তারকাকে খুব বেশি দিন পর্দায় দেখা যায়নি। কেন! প্রশ্ন করতেই অক্ষয়কে নিয়ে একাধিক রহস্য ফাঁস করেছিলেন ঋষি কাপুর। 

Jayita Chandra | Published : May 13, 2021 3:08 AM IST / Updated: May 13 2021, 05:41 PM IST

18
জয়ললিতার সঙ্গে গোপনে বাড়ছিল সম্পর্ক, ডেটিং-এর পথে অক্ষয়, আঁচ পেতেই ফাঁস করেছিলেন ঋষি কাপুর

অক্ষয় খান্না, এক কথায় বলতে গেলে প্রথম থেকেই এই অভিনেতার অভিনয়ের দাপটে উঠেছিল ঝড়। কিন্তু কেন হারিয়ে গেলেন তিনি!

28

এমনই প্রশ্ন জাগে তাল-এর মত ছবি দেখে। এত সুক্ষ্ম অভিনয় গুণ যাঁর, তাঁর ঠিক কীভাবে ঘটল ছন্দ পতন! উত্তর দিয়েছিলেন ঋষি কাপুর। 

38

সিমি গারেবালের টক শো-তে এসে ঋষি কাপুর মুখ খুলেছিলেন অক্ষয় খান্নাকে নিয়ে। জানিয়েছিলেন, অক্ষয় খান্নার ছিল অ্যাটিটিউডের সমস্যা। 

48

একের পর এক ছবি এক সময় ঠিক এই কারণেই অক্ষয় খান্নার হাত থেকে বেড়িয়ে যেতে থাকে। একটা সময়ের পর অনেকেই তা লক্ষ্য করেছিলেন। 

58

এখানেই শেষ নয়, তাঁর অভিনয়ের গুণ নিয়ে যেমন এক দিকে মানুষ প্রশংসা করে থাকেন, ঠিক তেমনই অন্যদিকে পর্দার পেছনে তাঁকে নিয়ে ছড়িয়ে থাকা গুঞ্জণও হয়ে ওঠে ভাইরাল। 

68

যার মধ্যে অন্যতম নাম ছিল জয়ললিতা। ৯০ দশকে দক্ষিণী ছবির এক অতিপরিচিত মুখ। একের পর এক হিট ছবি তাঁর ঝুলিতে। 

78

পরবর্তীতে সেই অভিনেত্রীই রাজনৈতিক মহলে ঝড় তুলেছিলেন। অক্ষয় খান্না নিজে মুখেই স্বীকার করেছিলেন, তিনি জয়ললিতাকে ডেট করতে চান। 

88

যদিও তা বাস্তব হয়নি। ঋষি কাপুরের এই সাক্ষাৎকারের পর মুখ খুলেছিলেন অক্ষয়। জানিয়েছিলেন, তিনি যেমনটা ঠিক চান, ঠিক এমন ব্যবহারই করে থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos