Ayushmann Khurrana Secretes: স্ত্রীর ব্রেস্ট মিল্ক পান করেছেন আয়ুষ্মান, বিস্ফোরক তথ্য ফাঁস তাহিরার

সেলেবদের নিত্যদিন জড়িয়ে থাকা জীবনের নানা খুঁটিনাটি গল্পগুলো ভক্তদের বেশ মন কারে। পর্দার পেছনে কেমন জীবন যাপন মানুষ হিসেবেই বা স্বপ্নের স্টার ঠিক কেমন, পরিবারের সঙ্গে যখন সময় কাটান তখন তারা কি কি করে অভ্যস্ত এমনই নানান প্রশ্ন ঘুরতে থাকে ফ্যানদের মধ্যে। আর তাই ছেলেরা মাঝে মধ্যে নানান মজার কাহিনি শেয়ার করে থাকেন সকলের সঙ্গে।

Jayita Chandra | Published : Oct 25, 2021 5:17 AM IST / Updated: Oct 25 2021, 10:59 AM IST

18
Ayushmann Khurrana Secretes: স্ত্রীর ব্রেস্ট মিল্ক পান করেছেন আয়ুষ্মান, বিস্ফোরক তথ্য ফাঁস তাহিরার

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটলো না। তার স্ত্রী তাহিরা  (Tahira) নিজেই ফাঁস করলেন আয়ুষ্মান খুরানা এক গোপন রহস্য। কি ঘটনা ঘটিয়ে ছিলেন!

28

স্ত্রী স্তন দুগ্ধ পান করে নিয়েছিলেন আয়ুষ্মান খুরানা। তবে সবটা ঘটিয়েছিলেন বেশ জেনেশুনে যেটা বুঝতে তার স্ত্রীর সময় লেগেছিল অনেকটাই।

38

কী ঘটে সেদিন, আয়ুষ্মান তাহিরা সন্তানকে বাড়িতে রেখে বেরোনোর সময় বিষয়টি প্রথম নজরে আসে। ছোট্ট শিশু(baby) কি খাবে তাই আগে থেকেই বোতলে ব্রেস্ট মিল্ক (Breast Milk) ধরে রেখেছিলেন তাহিরা।

48

এরপর তিনি এয়ারপোর্টে আসার সময় মায়ের থেকে পানি একটি ফোন। সেখানে তার মা জানান জেমস বটল তো খালি কোন বোতলে দুধ নেই। বিষয়টা নিয়ে চিন্তায় পড়েন তাহিরা।

58

এরপর প্লেনে বসে তার বারে বারে সমস্যা হওয়ায় তিনি মাঝেমধ্যেই বাথরুমে যাচ্ছিলেন। এরপর হোটেলে এসে তিনি চেকিং করেন এবং কালেক্ট করা দুধ টেবিলে রেখে দেন।
 

68

চেকিং করার সঙ্গে সঙ্গেই দৌড়ে যান তিনি বাড়িতে একটা ফোন করতে ছোট শিশু সে কি খাচ্ছে। মায়ের কাছ থেকে সমস্ত খবর শুনে জাহিরা ঘরে ঢুকে দেখে তার রেখে দেওয়া বটলটা খালি।
 

78

তিনি প্রশ্ন করেন দুধ কোথায় গেল, তখন আয়ুষ্মান মুখ মুছতে মুছতে জানান এই দুধ বেশ ভালো এবং তা প্রোটিন শেক এর সঙ্গে খুব ভালো ব্লেন্ড করছে।
 

88

তখনই বিষয়টা স্পষ্ট হয়ে যায় তাহিরের কাছে, এবং তিনি এও বুঝতে পারেন বাড়িতে রাখা বদলে কোথায় গিয়েছে। সম্প্রতি একটি বইতে মজার গল্প শেয়ার করেন আয়ুষ্মান এর স্ত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos