'যাকে ইচ্ছে লঞ্চ করব, নতুন প্রতিভাকে তুলে ধরা আমার দায়িত্ব নাকি', নেপটিজমে করণের মতামত

কমল আর খানের পুরনো একটি ট্যুইট প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। যার মাধ্যমে জানা গিয়েছে, করণ জোহার, সলমন খান, যশ রাজ ফিল্ম সহ সঞ্জয় লীলা বনশালী, টি সিরিজ, বিশেষ ফিল্মস সুশান্তকে ব্যান করেছিল। অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত অন্যদিকে আওয়াজ তুলেছেন স্বজনপোষণ এবং রাজনীতি নিয়ে। তাঁকেই অনুসরণ করে সোশ্যাল মিডিয়ায় চলছে প্রতিবাদ। প্রতিবাদ উঠল ব্যান নিয়ে। ব্যান করা হোক বলিউড বিগিদের। অর্থাৎ করণ জোহার, সলমন খান, যশ রাজ ফিল্ম সহ সঞ্জয় লীলা বনশালীকেও। পাশাপাশি স্বজনপোষণ নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছে সাইবার ইউজাররা।

Adrika Das | Published : Jun 22, 2020 7:47 AM IST

110
'যাকে ইচ্ছে লঞ্চ করব, নতুন প্রতিভাকে তুলে ধরা আমার দায়িত্ব নাকি', নেপটিজমে করণের মতামত

এরই মাঝে করণ জোহারের একটি পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে তাঁকে স্বজনপোষণ নিয়ে খোলাখুলি আলোচনায় দেখা গিয়েছিল।

210

তিনি জানান, স্বেতা বচ্চন নন্দা এবং তিনি একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। সেখানে গিয়ে করণের সঙ্গে ছবি তুলে শ্বেতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

310

সেই ছবি দিতেই ট্রোলের শিকার হতে হয়েছিল শ্বেতাকে। এমনকি তাঁকে অভিশাপও দেয় নেটিজেনরা। তিনি অবাক হয়ে করণকে বিষটি জানায়। 

410

"আমি বাবার সঙ্গে, ভাইয়ের সঙ্গে, মায়ের সঙ্গে ছবি দিই। কিন্তু কখনও আমায় এত খারাপ কথা শুনতে হয়নি। কিন্তু করণ, তোমার সঙ্গে ছবি আপলোড করতেই আমায় কি না কি শুনতে হল।"

510

করণ জোহার বিষয়টি নিয়ে প্রথমে হতাশ হতেন, তবে এখন তিনি আর দুঃখ পান না। তিনি এই সাক্ষাৎকারে স্বজনপোষণ নিয়ে খোলাখুলি আলোচনা করেন। 

610

তিনি বলেন, "আমি 'ধড়ক'র পোস্টার পোস্ট করেছিলাম যখন, জাহ্নবী কাপুর এবং ইশান খট্টরকে দেখে আমায় নানা কথা শুনতে হল। আমি নাকি একে লঞ্চ করতে পারতাম, তাকে লঞ্চ করতে পারতাম।"

710

করণ এই মন্তব্যগুলির কথা তলে নিন্দুকদের উদ্দেশ্যে জানান, "আরে আমি কি সবার দায়িত্ব নিয়ে বসে আছি নাকি। আমি কি নতুন প্রতিভাকে লঞ্চ করার জন্য বসে আছি।"

810

"আমার ইচ্ছে হবে, আমি আমার পিসেমশায়ের ছেলেকে লঞ্চ করব না কাকিমার ভাগ্নেকে লঞ্চ করব সেটা একান্ত আমার ব্যক্তিগত বিষয়। আমি কেন কারও কথা শুনব।"

910

কথাগুলি বলেই তিনি হালকা অস্রাব্য ভাষায়তেও কথা বলে ওঠেন। যা সুশান্তের মৃত্যুর পর ফের ভাইরাল হয়েছে। সেখানেও একের পর এক ট্রোলিংয়ের, নিন্দায় ভরে চলেছে কমেন্ট সেকশন।

1010

এ কথা সত্যি যে নেপটিজম বলিউডে রয়েছে। তবে তাই বলে একজন প্রতিভাবান, দক্ষ অভিনেতাকে নেপোটিজম এভাবে মৃত্যুর মুখে ঠেলে দেবে। এমনই নানা প্রশ্নে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। করণ সহ সকল স্টারকিড এবং বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্বের ব্যান করার প্রতিবাদ জানিয়েছে নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos