সুশান্তের ফ্ল্যাট ছিল ভূতুড়ে, পুলিশি জেরার মুখে ভয়াবহ তথ্য ফাঁস করলেন রিয়া

রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে ২০১৯ থেকেই নেট দুনিয়ায় জল্পনা ছিল তুঙ্গে। তাঁদের প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ের পরিকল্পনা, একে একে ফাঁস হচ্ছিল সব তথ্যই। ২০২০-তে হঠাৎই ঘটে ছন্দপতন। সকলের অলক্ষ্যে মৃত্যর পথ বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কেন এই সিদ্ধান্ত। তড়িঘড়ি তদন্তে নামে পুলিশ। একাধিক তারকা সহ পরিচারক, পরিজনেরা জেরার মুখে। তবে রিয়ার বয়ানে উঠে এল ভয়াবহ রহস্য... কী জানিয়েছেন পুলিশকে রিয়া

Jayita Chandra | Published : Jun 22, 2020 5:56 AM IST / Updated: Jun 22 2020, 01:50 PM IST

19
সুশান্তের ফ্ল্যাট ছিল ভূতুড়ে, পুলিশি জেরার মুখে ভয়াবহ তথ্য ফাঁস করলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তে নেমে একের পর এক তথ্য উদ্ধার করছেন পুলিশ। প্রযোজনা সংস্থা থেকে শুরু করে ঘনিষ্ঠ মহল, তালিকা থেকে বাদ পড়ছে না কেউই। 

29

সুশান্তের মৃত্যুর কী কারণ থাকতে, পারে, মানসিক অবসাদ কবে থেকে প্রকোট হয়, বাড়িতে কীভাবে থাকতেন তিনি, এমনই বিভিন্ন প্রশ্ন করার জন্য পুলিশের তরফ থেকে ডেকে পাঠানো হয় রিয়া চক্রবর্তীকেও। 

39

টানা নয় ঘণ্টা ধরে চলে জেরা। একের পর এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে এমন অনেক কথাই উঠে আসে যা ভয়াবহ। রিয়ার মতে সুশান্তের ফ্ল্যাটই আসল কারণ তাঁর মানসিক অবসাদের। 
 

49

In the past week, since Sushant Singh Rajput was found dead at his Bandra home on Sunday (June 14), Mumbai Police have already questioned many, from his cook to caretaker and managers, to his girlfriend Rhea Chakraborty and Mahesh Shetty, and casting director Mukesh Chhabra.

59

তাঁরা দুজনে ছিলেন লিভইন রিলেশনে। গত এক বছর ধরেই পাল্টে যাচ্ছিল সুশান্তের আচরণ। তা লক্ষ্য করেছিলেন রিয়া। পুলিশে তার একাধিক প্রমাণও দিয়েছেন। 

69

তাঁর মতে সুশান্ত মাঝে মধ্যেই কিছু একটা শুনতে পেতেন। কারুর গলার স্বর তাঁকে তারিয়ে নিয়ে বেড়াতো। এমনকি মাঝে মধ্যে কাউকে দেখতেও পেতেন সুশান্ত। 

79

রিয়ার মতে ভুতুড়ে ফ্ল্যাটের জন্যই তিনি খুব একটা স্বাভাবিক থাকতেন না। সুশান্তের সমস্যা এই কারণেই বাড়তে থাকে। একই কথা আগেও জানিয়েছিলেন সুরিতা সেনগুপ্ত। 

89

পুলিশকে তিনি জানিয়েছিলেন, সুশান্ত মাঝে মধ্যেই কারুর শব্দ পেতেন, কাউকে দেখতে পেতেন। সুশান্ত নিজেই জানায় এই কথা। এমন কী একদিন অনুরাগ কাশ্যপের একটি ছবি দেখার সময় অস্বাভাবিক আচরণও করেন সুশান্ত।

99

রিয়াকে জানিয়েছিলেন, তাঁকে অনুরাগ মেরে ফেলবেন। শেষ সময় সুশান্তের সঙ্গে ছিলেন রিয়া। যতদিন না সম্পর্ক বিচ্ছেদের পথে যাচ্ছিল, ততদিন পর্যন্ত তিনি পাশে থাকার চেষ্টা করেছেন বলে রিয়া পুলিশকে জানিয়েছিলেন। আর তাঁদের বিয়ের কথাও তিনি স্বীকার করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos