বি-টাউনের এই অভিনেতার জন্যই একটা সময় পাগল ছিলেন রানি, কে সেই ভাগ্যবান, চিনে নিন তাকে


'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখোপাধ্যায় । একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না।বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। তবে একটা সময়ে এই অভিনেতার জন্যই পাগল ছিলেন রানি মুখোপাধ্যায় । একবার রণবীরের শো-তে গিয়ে নিজের ক্রাশের নাম বলেছিলেন রানি মুখোপাধ্যায় । বলিউডের এই অভিনেতাই ছিল  রানির ক্রাশ, দীর্ঘ ২৩ বছর পর নিজের ভাললাগার কথা ফাঁস করলেন বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়।

Riya Das | Published : Aug 24, 2022 7:14 AM IST

18
 বি-টাউনের এই অভিনেতার জন্যই একটা সময় পাগল ছিলেন রানি, কে সেই ভাগ্যবান, চিনে নিন তাকে


'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না। বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। 

28

বিগ পিকচার শো-তে 'বান্টি অউর বাবলি'-র প্রচারের জন্য গিয়েছিলেন রানি মুখার্জি এবং সইফ আলি খান। রণবীরের শো-তে গিয়েই নিজের ক্রাশের নাম বললেন রানি মুখার্জি।বলিউডের এই অভিনেতাই ছিল  রানির ক্রাশ।
 

38

দীর্ঘ ২৩ বছর পর নিজের ভাললাগার কথা ফাঁস করলেন বঙ্গতনয়া রানি মুখার্জি। রণবীর সিংয়ের বিগ পিকচার শো-তে গিয়ে রানি নিজের গোপন কথা ফাঁস করলেন। অভিনেত্রী জানান, বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানই ছিল তার ক্রাশ। জোর গলায় প্রকাশ্যে সে কথা জানান রানি মুখার্জি।

48

বিগ পিকচার শো-তে গল্প, আড্ডার ছলে নিজের ব্যক্তিগত সিক্রেট ফাঁস করছেন অভিনেত্রী। রানি বলেন, গুলাম  ছবির শুটিং চলাকালীন আমির খানের প্রতি তার ক্রাশ ছিল আমার। তিনি আরও জানান, শুটিংয়ের সময়টাতে সবসময়েই নার্ভাস থাকতাম।

58

রিয়্যালিটি শো-তে রানি মুখার্জি আরও বলেন, আমির খানের সঙ্গে গুলাম ও শাহরুখ খানের সঙ্গে কুছ কুছ হোতা হ্যায়-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি।  আমি ভীষণ গর্বিত যে ওদের সঙ্গে কাজ করেছি। বিগ পিকচার শো-তে  রানি মুখার্জিকে কুছ কুছ হোতা হ্যায় ডায়লগ বলে শোনান রণবীর সিং। রিয়্যালিটি শো-তে রানি মুখার্জি ও সইফ আলি খান ছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা গেছে।
 

68

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সব ফ্যানেদেরই কম-বেশি আগ্রহ রয়েছে। দূর থেকে যেই জিনিসগুলি দেখতে সুন্দর হয়, সেগুলি কাছ থেকে দেখতে অনেকসময় ফিকে লাগে। ঠিক তেমনই ফ্ল্যাশলাইটের ঝলকানি, গ্ল্যামার দুনিয়া, পাপারাৎজির ভিড় এই সবের বাইরেও তাদের ব্যক্তিগত জীবনেও পড়তে হয় নানান সমস্যায়। ঠিক তেমনই এক সমস্যায় পড়তে হয়েছিল বঙ্গ সুন্দরী রানি মুখোপাধ্যায়কে। 

78

'বিয়ের ফুল' বাংলা ছবি দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন রানি । তারপর 'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। ভাঙা গলার স্বরই তাকে উচ্চতার শীর্ষে পৌঁছে দিয়েছিল। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সিনেমাতে তিনি বাজিমাত করেছেন। 

88

 একের পর এক হিট তিনি  দিয়ে গেছেন ভক্তদের। ব্যক্তিগত কারণে দীর্ঘ একটি বিরতি নিয়েছিলেন রানি। বেশ কিছুদিন লাইমলাইট থেকে দূরে ছিলেন তিনি। তারপর আবার 'মরদানি' দিয়ে কামব্যাক করেছেন রানি মুখোপাধ্যায়। বেশ সাহসীকতার সঙ্গেই চ্যালেঞ্জটা নিয়েছিলেন তিনি, শুধু তাই নয় ছবিটিতে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos