সেক্সি ও বোল্ডনেসে মালাইকাকেও ছাঁপিয়ে গেলেন আরবাজের প্রেমিকা, সাহসী ছবিতে বম্বশেল জর্জিয়া

 বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালীয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন  জর্জিয়া ও আরবাজ।  সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ছবি দেখে নেটিজেনরা বলছেন বোল্ডনেসে নাকি মালাইকাকেও টেক্কা দিয়েছেন এই ইতালীয় মডেল, দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Aug 23, 2022 9:24 AM IST / Updated: Aug 23 2022, 05:29 PM IST

111
 সেক্সি ও বোল্ডনেসে মালাইকাকেও ছাঁপিয়ে গেলেন আরবাজের প্রেমিকা, সাহসী ছবিতে বম্বশেল জর্জিয়া


মালাইকা আরোরা  এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৭। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।
 

211

মালাইকার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ।

311

 সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ছবি দেখে নেটিজেনরা বলছেন বোল্ডনেসে নাকি মালাইকাকেও টেক্কা দিয়েছেন এই ইতালীয় মডেল। মুহুর্তের মধ্যে  ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

411

আরবাজের প্রেমিকা জর্জিয়া ছবি দেখেই মালাইকার সঙ্গে  তুলনা টেনেছেন নেটিজেনরা। মালাইকা ও জর্জিয়া দুইজনেই গ্ল্যামারাস। মাখনের মতো সেক্সি ফিগারে রাতের ঘুম কেড়ে নেন মাল্লা ও জর্জিয়া। আর সেই প্রসঙ্গেই নেটিজেনরা বলেছেন আরবাজের কপাল দারুণ। প্রাক্তন এবং বর্তমান কেউই কারোর চেয়ে সুন্দরী কম নন।

511

সাহসী ফোটোশ্যুট জর্জিয়াকে দেখার পর থেকেই মালাইকার নাম জড়িয়েছে। জর্জিয়াকে দেখার পরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কে বেশি হট, মালাইকা নাকি জর্জিয়া, আপতত ইতালীয় মডেল জর্জিয়ার হট ছবিতে বুদ হয়েছেন নেটিজেনরা।

611


জর্জিয়া আন্দ্রানি চাবুক ফিগারে ফিদা ভক্তরা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করেই হট পোজ দিয়েছেন জর্জিয়া।  মালাইকাও কম কিসে, বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। গা গরম ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মালাইকা আরোরা।

711

রূপ ও যৌবনে এখনও যেন ছক্কা হাঁকাচ্ছেন বলিউডের মাল্লা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢু মারলেই তার সেক্সি অ্যাটায়ার মুগ্ধ করে ভক্তদের। বেশ শরীরী নেশায় কালঘাম ছোটালেন বলিউডের সেক্সবম্ব  মালাইকা আরোরা। 

811

আরবাজ ও জর্জিয়ার সম্পর্ক বলিউডের অন্যতম চর্চার বিষয়। আরবাজের প্রথম স্ত্রী মালাইকা আরোরার মতোই ফিটনেস ফ্রিক জর্জিয়া।  নিজেকে কঠোর রাখতে শরীরচর্চা বাদ পরে না একদিনও। হামেশাই সেক্সি ছবিতে শিরোনামে উঠে আসেন জর্জিয়া।

911

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ জর্জিয়া হামেশাই নিজের ছবি পোস্ট করে থাকেন যা দেখতে হামলে পড়েন ভক্তরা। ভারতে ফ্যান ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে। দীর্ঘদিন ধরে একসঙ্গে রয়েছেন আরবাজ ও জর্জিয়া । শুধু তাই নয়, একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছেন জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে তিনি ভীষণ খুশি।
 

1011


ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজই তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল। বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও তাতে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার।
 

1111


আরবাজ খানের চেয়ে বয়সে ২২ বছরের ছোট জর্জিয়া। মালাইকার সঙ্গে ডিভোর্সের পর থেকে আরবাজ ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়ার সঙ্গে লিভ-ইনে রয়েছেন। তবে কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন, তা কিছু জানা যায়নি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos