'ঐশ্বর্য ও সলমনকে মেরে ফেললেই অমর প্রেম হবে ওদের', প্রকাশ্যে কেন একথা বলেছিলেন সেলিম খান

ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয় সলমনের প্রেমে হাবুডুবু ছিলেন। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি তাদের প্রেম ভাঙা নিয়ে সলমনের বাবা তথা বর্ষীয়ান অভিনেতা মন্তব্য় করেছিলেন,  সলমন আর ঐশ্বর্যকে মেরে ফেললেই তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে। কেন এমন কথা বলেছিলেন ভাইজানের বাবা সেলিম, যা নিয়ে বিতর্ক আজও তুঙ্গে।
 

Riya Das | Published : Jul 30, 2021 6:56 AM IST / Updated: Jul 30 2021, 12:32 PM IST

19
'ঐশ্বর্য ও সলমনকে মেরে ফেললেই অমর প্রেম হবে ওদের', প্রকাশ্যে কেন একথা বলেছিলেন সেলিম খান

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ারের শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।
 

29


বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

39

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

49

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল। সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। 

59

তাদের সম্পর্ক থেকে ব্রেক আপ এক দশক পেরিয়ে গেলেও আজও শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকারে মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। 

69

সম্প্রতি তাদের প্রেম ভাঙা নিয়ে সলমনের বাবা তথা বর্ষীয়ান অভিনেতা মন্তব্য় করেছিলেন,  সলমন আর ঐশ্বর্যকে মেরে ফেললেই তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে। কেন এমন কথা বলেছিলেন ভাইজানের বাবা সেলিম, যা নিয়ে বিতর্ক আজও তুঙ্গে।

79

কিছু বছর আগে একটি সাক্ষাৎকারে, সেলিম তার ছেলের বিতর্কিত প্রেম নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, ওদের একা ছেড়ে দিন। ওরা দুজনেই এখন প্রাপ্ত বয়স্ক। যদি ওদের প্রেমে জোর না থাকে, তাহলে তা এমনিতেই ভেঙে যাবে।

89

 

এখানেই থামেননি সেলিম। তিনি আরও বলেছিলেন দুনিয়ার কোনও শক্তিই তাদের বাঁচাতে পারবে না, যদি ওদের দুজনকে প্রাণে মেরে ফেলা হয়, তবেই তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে উঠতে পারবে।

99

ঐশ্বর্যর ছাড়াও সলমন খানের অনেকের সঙ্গেই সম্পর্ক তৈরি হয়। যেমন সাত বছর প্রেমের পর সঙ্গীতার সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় এছাড়া সোমির সঙ্গেও সলমনের সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। তাই প্রেমে জোর না থাকলে দুটো মানুষ আলাদা হয়ে যাবেই বলে জানিয়েছিলেন সেলিম খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos