বিছানায় ফেলে গণধর্ষণ থেকে একাধিক পরকীয়ায় জড়িত সলমন, কেমন মেয়ে রয়েছে ভাইজান-এর ভাগ্যে

বলিউডের মোস্ট ব্যাচেলর হিরোর বললেই সবার প্রথমেই রয়েছে সলমন খান। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া, এমনকী ধর্ষণেরও অভিযোগ রয়েছে তার উপর। ৫৫ গন্ডি পার করেও আসমুদ্র হিমাচলে হাজারো তরুণীর মনে ঝড় তোলেন বলিউডের ভাইজান। কবে বিয়ে করছেন ভাইজান? কেমনই বা মেয়ে রয়েছে সলমনের ভাগ্যে, আর কেমনই বা বউ চান স্বয়ং ভাইজান নিজে। খোলসা করে সাফ জানিয়েছিলেন ভাইজান।
 

Riya Das | Published : Jan 13, 2021 2:43 PM IST / Updated: Jan 13 2021, 08:16 PM IST

18
বিছানায় ফেলে গণধর্ষণ থেকে একাধিক পরকীয়ায় জড়িত সলমন, কেমন মেয়ে রয়েছে ভাইজান-এর ভাগ্যে


 বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ভাইজানের।

28

একাধিক সম্পর্ক থেকে পরকীয়া, এমনকী ধর্ষণেরও অভিযোগ রয়েছে তার উপর। ৫৫ গন্ডি পার করেও আসমুদ্র হিমাচলে হাজারো তরুণীর মনে ঝড় তোলেন বলিউডের ভাইজান। 

38


কবে বিয়ে করছেন ভাইজান এই নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছে। কেমন বউ চাই সলমনের, এই নিয়েও বিস্তর জল্পনা চলছে।

48


আজ থেকে ৩০ বছর আগে এই নিয়ে মুখ খুলেছিলেন বলিউডের ভাইজান। পঁচিশের গন্ডি পার করেই  ফিল্মফেয়ার ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন কে তার 'ড্রিম গার্ল'।

58

অভিনেতা জানান, আমি এমন একজন মেয়েকে বিয়ে করতে চাই, যে আমার মতো হবে, আমি ওকে সেই জিনিসটা দিতে পারব যেটা ও নিজের বাবা-মায়ের বাড়িতে পায়নি। 

68

সেই সময়টাতে অভিনেতা সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে ছিলেন, যা নিয়ে পেজ থ্রি-র পাতাও সরগরম ছিল।

78

সূত্রের খবর, ১৯৯৪ সালে ২৭ মে বিয়ের ডেটও পাকা হয়ে গিয়েছিল সলমন-সঙ্গীতার। প্রায় ২৭ বছর আগে দিনটা আজই এল না সলমন-এর জীবনে।

88

কফি উইথ করণ-এ সলমন জানিয়েছিলেন, 'একটা সময় আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু সেটা সফল হল না কারণ  ওরা বয়ফ্রেন্ড হিসেবে আমাকে মানলেও স্বামী হিসেবে সারাজীবন আমাকে সহ্য করা সম্ভব হবে না বলেই আমার সঙ্গে থাকল না '।

Share this Photo Gallery
click me!
Recommended Photos