৪ বার প্রেমে বাধা পেয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বরুণ, ফাঁস হল বিয়ের Venue

ডেভিড পুত্র বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে উত্তাল বলিউড। সবকিছুই নাকি রেডি। সূত্রের খবর জানুয়ারিতে নাকি ছোটবেলার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। এর আগেও বারেবারে ভেস্তে গিয়েছিল বরুণের বিয়ের দিন। অবশেষে ৪ বার প্রেমে বাধা পেয়ে অবশেষে ছাদনাতলায়  ডেভিড পুত্র বরুণ ধাওয়ান।

Riya Das | Published : Jan 13, 2021 1:42 PM IST

18
৪ বার প্রেমে বাধা পেয়ে অবশেষে  বিয়ের পিঁড়িতে বরুণ, ফাঁস হল বিয়ের Venue

একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন। দীর্ঘদিন ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জল্পনা চলছে। বিয়ের গুঞ্জনের মধ্যেই বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের খবরও শোনা যাচ্ছিল।  চলতি বছরেই মে মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছিলেন বরুণ-নাতাশা। . 

28


আগামী ২২ মে রাজকীয় বিয়ের আসর বসার কথা ছিল বি-টাউনে। কিন্তু করোনা ভাইরাসই বাধা হয়ে দাঁড়িয়েছে বরুণের জীবনে। উল্লেখ্য,গত বছরও বিয়ের তোড়জোড় শুরু করেও থেমে গেছিলেন বরুণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, ২০২১  সালেই সম্ভবত গাটছড়া বাঁধতে চলেছেন নাতাশার সঙ্গে।

38

অবশেষে এল বিয়ের খবর। সূত্রের খবর, জানুয়ারি মাসেই নাকি ছোটবেলার প্রেম নাতাশাকে বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান। 

48


ছোটবেলার প্রেম নাতাশাকে পাওয়ার জন্য কী না করতে হয়েছে বরুণকে। কিন্তু একাধিকবার প্রেমে বাধা পেয়েছেন বরুণ। এবং যার কারণেই বারেবারে ভেস্তে গিয়েছে বিয়ের দিন।

58

আরও জানা গেছে, আলিবাগের এক পাচতারা হোটেলেই বিয়ের আসর বসছে। খুব কম সংখ্যক লোকেরই সেখানে আমন্ত্রণ থাকবে বলে জানা গিয়েছে।

68

তবে কি ছিমছাম করেই বিয়ে সারতে চাইছেন বরুণ। যদিও বলিউডে এইসব খবর শোনা গেলেও  নিজের বিয়ে  নিয়ে স্পিকটি নট অভিনেতা।

78

ছোটবেলার  বন্ধুত্ব থেকে প্রেম। ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময় থেকেই নাতাশা দালালের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল বরুণের। সেই নাতাশার সঙ্গে আগামীর পথচলা শুরু করতে চান বলি অভিনেতা বরুণ ধাওয়ান। তবে এই ছোটবেলার বন্ধু নাতাশাকে পাওয়ার জন্ কত কিছুই না করতে হয়েছে বরুণকে। 

88

রাতারাতি বন্ধু থেকে প্রেমিকা হওয়া অতটাই সহজ ছিল না। বরং একাধিকবার বরুণের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নাতাশা। ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে নিয়েছেন দুজনে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos