ইব্রাবিম নয়, এই তরুণ অভিনেতা কেই ডেট করছেন পলক তিওয়ারি

শোনা যাচ্ছিলো পলক তিওয়ারি ও সইফ পুত্র ইব্রাহিম খান একে অপরকে ডেট করছেন। কিন্তু এই মুহূর্তে নতুন এক গুঞ্জন শোনা যাচ্ছে যে, তিনি নাকি এই বলিউড ইন্ডাস্ট্রির একজন তরুণ অভিনেতা কে ডেট করছেন। কে সেই তরুণ অভিনেতা? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jun 25, 2022 11:42 AM IST / Updated: Jun 25 2022, 05:15 PM IST

15
ইব্রাবিম নয়, এই তরুণ অভিনেতা কেই ডেট করছেন পলক তিওয়ারি

বছরের শুরুর দিকে একটি রেস্তোরাঁ থেকে ইব্রাহিম খান ও পলক তিওয়ারি কে একসাথে বেরিয়ে আসতে দেখা যায়, এবং তাঁরা একই গাড়ি তে চড়ে বাড়ির দিকে রওনা দেন। তারপর থেকেই গুঞ্জন ওঠে তাঁরা দুজন ডেট করছেন। যদিও পলক, ইব্রাহিম কে একজন ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন। তবে এবার নতুন খবর শোনা যাচ্ছে যে আদৌ সইফ পুত্র কে ডেট করছেন না তিনি। বরং অন্য কারুর সাথে ডেট করছেন তিনি, তবে সেই মানুষ টিও নাকি বিনোদন জগতের সাথে যুক্ত।

25

পলক যাকে ডেট করছেন সে নাকি এই বলিউড ইন্ডাস্ট্রির একজন তরুণ অভিনেতা। গুঞ্জন অনুসারে পলক নাকি অভিনেতা ভেদাঙ্গ রায়না কে ডেট করছেন। ভেদাঙ্গ কে জোয়া আখতারের পরবর্তী মিউজিক্যাল ড্রামা 'আর্চিস' এ দেখা যাবে।

35

যদিও পলক ও ভেদাঙ্গ সত্যিই ডেট করছেন কিনা সে বিষয়ে এখনও কোনো অফিসিয়াল স্বীকৃতি পাওয়া যায়নি। জোয়া আখতারের আর্চিস এ অভিনয় করেছেন ভেদাঙ্গ, এই সিনেমায় অনেক জন স্টার-কিড দের একসাথে অভিনয় করতে দেখা যাবে প্রথমবারের জন্য। ছবি তে ভেদাঙ্গ ছাড়াও শাহরুখ কন্যা সুহানা, অমিতাভ বচ্চনের পৌত্র অগস্ত নন্দ ও জাহ্নবী কপূরের বোন  খুশি কপূর কে দেখা যাবে।

45

পলক তিওয়ারি হার্ডি সান্ধুর 'বিজলী বিজলী' গানে পারফর্ম করে লাইমলাইটে আসেন। গানের সঙ্গে সঙ্গে পলক ও ইন্টারনেট সেনসেশনে পরিণত হন।
 

55

পলক তিওয়ারি হোল্ডন টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারীর মেয়ে। এখনোও অভিনয় জগতে পা দেননি কিন্তু এর মধ্যেই দারুন সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়িং তাঁর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos