কি খবর কেজিএফ-এর 'রিনার'? জেনে নিন কি করছেন বর্তমানে শ্রীনিধি

এটা বলা ভুল হবে না যে ২৯ বছর বয়সী অভিনেত্রী, শ্রীনিধি শেঠি কেজিএফ: চ্যাপ্টার:১  -এর বাণিজ্যিক সাফল্যের কারণে রাতারাতি খ্যাতি অর্জন করেছেন। জেনে নিন তার পরবর্তী ছবি কী।

Abhinandita Deb | Published : Jun 25, 2022 7:43 AM IST / Updated: Jun 25 2022, 01:34 PM IST

16
কি খবর কেজিএফ-এর 'রিনার'? জেনে নিন কি করছেন  বর্তমানে শ্রীনিধি

দক্ষিণ ভারতীয় সিনেমা ব্যবসায়, শ্রীনিধি শেঠি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি যশের কেজিএফ সিরিজে একটি ভূমিকা পালন করার জন্য সুপরিচিত। এটা অনুমান করা ভুল হবে না যে ২৯ বছর বয়সী অভিনেত্রী কেজিএফের জনপ্রিয়তার কারণে হঠাৎ খ্যাতি অর্জন করেছেন।
 

26

কেজিএফ চ্যাপ্টার:২  মুক্তির পর থেকে শ্রীনিধির ভক্তরা তাঁর পরবর্তী সিনেমার জন্য অপেক্ষা করছে। এবং শেষ পর্যন্ত, ব্রেকিং নিউজ। পরের শ্রীনিধি আসন্ন কোবরা তামিল সিনেমায় থাকবেন।

36

চলচ্চিত্রটি ২০২০ সালে সিনেমাহলে রিলিজ হওয়ার কথা ছিল এবং সেভেন স্ক্রিন স্টুডিওর ললিত কুমার প্রযোজনা করেছিলেন। যাইহোক, কোভিডি পরিস্থিতি বাধ্য করেছিল অজয় ​​জ্ঞানমুথু পরিচালিত চলচ্চিত্রটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখতে। 'কোবরা' এখন এই বছরের আগস্টে রিলিজ হওয়ার কথা।

46

কোবরা, বিক্রম অভিনীত, সোশ্যাল মিডিয়ায় প্রচুর আলোচনার জন্ম দিয়েছে এবং বেশ কয়েকদিন ধরে টুইটারে ট্রেন্ড করছে। মুভিতে বিক্রম যে একজন গণিতবিদ চরিত্রে অভিনয় করছেন তা আগ্রহ বাড়িয়ে দিয়েছে।

56

ভক্তরা পর্দায় শ্রীনিধি শেঠি এবং বিক্রমকে দেখার জন্য অপেক্ষা করতে পারবেন না কারণ তারা ছবিতে একে অপরকে রোমান্স করতে দেখা যাবে। ইরফান পাঠান, একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, এই ছবিতে তার অভিনয়ে অভিষেক হচ্ছে, যা উল্লেখযোগ্য। সে ইন্টারপোলের এজেন্টের ভূমিকায় থাকবে।

66

যশের কেজিএফ-এ ফিরে আসা: অধ্যায় ২, যা বক্স অফিসে চমকপ্রদ সাফল্য পেয়েছে। ম্যাগনাম ওপাস ফিল্ম ইন্ডাস্ট্রিতে শ্রীনিধির অবস্থানকে মজবুত করে এবং বিশ্ব বক্স অফিসে ১২০০ কোটিরও বেশি আয় করে। কেজিএফ চলচ্চিত্রে যশের সাথে তার উষ্ণ রসায়নের মাধ্যমে, শ্রীনিধি একটি বিশাল ফ্যান বেস অর্জন করেছেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos