সিড-কিয়ারার বিয়ে থেকে কেরিয়ার, স্বাস্থ্য সবকিছু নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ

এখানে কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে, ক্যারিয়ার, স্বাস্থ্য এবং আরও অনেক কিছুর জন্য পণ্ডিত জগন্নাথ গুরুজির কাছ থেকে কিছু আকর্ষণীয় ভবিষ্যতবাণী রয়েছে জেনে নিন।

Abhinandita Deb | Published : Aug 19, 2022 11:16 AM IST

18
সিড-কিয়ারার বিয়ে থেকে কেরিয়ার, স্বাস্থ্য সবকিছু নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ

একসঙ্গে, তাঁদেরকে চমত্কার দেখায় এবং শুধুমাত্র পর্দায় নয়, পর্দার বাইরেও! যদিও সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি স্পষ্টভাবে কফি উইথ করণে তাঁদের সম্পর্ক প্রকাশ করেননি বা স্পষ্টভাবে স্বীকার করেননি, তাঁদের পিডিএ থেকে অন্তরঙ্গতা সবকিছুই বিভিন্ন মিডিয়া আউটলেটে খবর তৈরি করেছে।

28

পণ্ডিত জগন্নাথ গুরুজি, একজন বিখ্যাত সেলিব্রিটি জ্যোতিষী, সিড-কিয়ারার জন্য তাঁর অমূল্য ভবিষ্যদ্বাণী দিয়েছেন। তিনি কিছু অত্যাশ্চর্য কথা বলেছেন এই লাভবার্ডসের ভবিষ্যতের বিষয়। যদি তাঁদের প্রেম এবং বিবাহের প্রকাশ করার আগে জিনিসগুলি তাদের জন্য ভাল হয়! জানার জন্য, নিচে স্ক্রোল করুন।

38

কিয়ারা আদভানি লিওর জ্যোতিষশাস্ত্রীয় চিহ্নের অধীনে জন্মগ্রহণ করেছিলেন (জন্ম ৩১ জুলাই)। তিনি অবিশ্বাস্য ক্ষমতার অধিকারী, সম্পূর্ণরূপে জীবনযাপন করতে পছন্দ করেন এবং অ্যাডভেঞ্চার ভ্রমণ উপভোগ করেন। তিনি একজন উদার, উচ্চাকাঙ্ক্ষী, নিবেদিতপ্রাণ, আবেগপ্রবণ এবং লিও হৃদয়ের প্রেমময় ব্যক্তি।

48

সিদ্ধার্থ মালহোত্রা একজন মকর এবং জন্ম ১৬ই জানুয়ারী। তিনি সত্যিই কঠোর পরিশ্রম করেন এবং উচ্চ স্তরের উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। মকর রাশির বাস্তববাদী দৃষ্টিভঙ্গি, স্বাধীন দৃষ্টিভঙ্গি এবং শৃঙ্খল হয়। সেরা ফলাফল প্রদান করতে, তাঁদের জুড়ি মেলা ভার, সম্পর্কের ক্ষেত্রে, মকর রাশি স্থিতিশীলতা এবং নিরাপত্তা কামনা করে।

58

 'লিও এবং মকর রাশি অনন্য জুটি, তিনি বলেছিলেন৷ তিনি বলেছিলেন যে এই জুটি অত্যন্ত বাস্তববাদী৷' 'যদি তাঁরা একসাথে থাকে তবে তাঁরা আগামী দুই বছরের মধ্যে বিয়ে করতে পারে এবং তাঁদের বিয়ের সৌন্দর্য হবে একে অপরের স্থান এবং পারস্পরিক সম্মানের প্রতি তাদের সম্মান। প্রশংসা।'

68

জ্যোতিষীর মতে, যা তাঁদের একত্রিত করে তা হল পেশাগতভাবে সফল হওয়ার প্রবল ইচ্ছা। তাঁরা বুঝতে পারে যে একজন ব্যক্তি জীবনে বড় হতে কী লাগে। বিশ্বের সামনে লোকেরা এটিকে যতই নেতিবাচক ভাবে দেখুল না কেন, এটি অত্যন্ত অস্বাভাবিক।'
 

78

গুরুজি এই জুটিকে অত্যন্ত বাস্তবসম্মত বলে বর্ণনা করেছেন। 'যদি তাঁরা একসাথে থাকে, তাঁরা আগামী দুই বছরের মধ্যে বিয়ে করতে পারে এবং তাঁদের বিয়ের সফল হবে তখনই একে অপরের স্থানের প্রতি সম্মান।' তাঁরা বুঝতে পারে যে একজন ব্যক্তি হতে বড় হতে কী লাগে। বিশ্বের সামনে লোকেরা এটিকে যতই প্রতারণা করুক না কেন, এটি অত্যন্ত অস্বাভাবিক।উভয় তাঁদের কাজে নিবেদিত থাকবে কারণ তাঁরা উভয়ই অত্যন্ত পরিশ্রমী। পণ্ডিত জগন্নাথ গুরুজির মতে, কিয়ারা যদি অভিনয়ে তাঁর হৃদয় রাখে তবে সে সফল হবে। যাইহোক, বিয়ের পর, সিদ্ধার্থ প্রযোজনার কাজে আরও বেশি আগ্রহ দেখাতে শুরু করতে পারে এবং বাণিজ্যিক সুযোগগুলি অন্বেষণ করতে পারে।

88

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রার স্বাস্থ্য তাদের তারকাদের মতে, সবকিছু ঠিক আছে বলে মনে হচ্ছে। সিদ্ধার্থ তাঁর শ্যুট করা অ্যাকশন দৃশ্যে ভুগতে পারে, কিন্তু কিয়ারা তার স্বাস্থ্যের জন্য গোলাপী থাকবে। তাকে সতর্ক থাকতে হবে, বিশেষ করে তার হ্যামস্ট্রিং নিয়ে। তিনি ঠিক থাকবেন যদি তিনি নিজের জন্য অনুসন্ধান করতে পারেন এবং অন্যদের উপর অত্যধিক চাপ এড়াতে পারেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos