সুশান্তের আত্মার সঙ্গে কথোপকথন, আদৌ কি সত্যতা রয়েছে স্টিভের ভিডিওতে

স্টিভ হাফ, বিদেশি জনপ্রিয় প্যারানর্মাল বিশেষজ্ঞ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মার সঙ্গে তাঁর কথোপথন ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। তবে এই ঘটনার সত্যতা কতখানি। স্টিভের কথা মত তিনি দশ বছর ধরে একটি যন্ত্র বানিয়েছেন যার মাধ্যমে তিনি আত্মার সঙ্গে কথা বলতে পারবেন। সেই যন্ত্র নিয়েই সুশান্তের আত্মার সঙ্গে যোগাযোগ সম্পন্ন করতে বসেছিলেন স্টিভ। ভিডিওটি সাংঘাতিক ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। অসংখ্য নেটিজেনের দাবি এটা সুশান্তেরই গলা। 

Adrika Das | Published : Jul 18, 2020 2:16 PM IST

18
সুশান্তের আত্মার সঙ্গে কথোপকথন, আদৌ কি সত্যতা রয়েছে স্টিভের ভিডিওতে

তবে কতখানি সত্যতা রয়েছে এই ভিডিওতে। আদৌ কি সুশান্তের গলা ভিডিওতে শোনা গিয়েছিল নাকি স্টিভ কেবল পাব্লিসিট স্টান্ট হিসেবে ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেন। 

28

সুশান্তের মৃত্যু কেবল ভারতেই যে সারা ফেলেছে তা নয়, তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছে বিদেশিরাও। ফ্রান্স থেকেও তাঁকে নিয়ে পোস্ট করা হয়েছে টুইটারে। 

38

সুশান্ত যে জনপ্রিয়তা জীবিত থাকাকালীন পাননি, তা তিনি পেলেন নিজের আকস্মিক মৃত্যুর পর। সুশান্তের মৃত্যু নিয়ে ইতিমধ্যেই অনেকেই শুরু করেছেন পাব্লিসিটি কিংবা রাজনীতি করা। 

48

সুশান্তের বিষয় মাসখানেক ধরে যে আলোচনা, তর্ক-বিতর্ক চলেছে তা নজর কেড়েছে প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের। তিনি নিজেই একটি সেশনে বসেন সুশান্তের আওয়াজ শোনার জন্য। 

58

তাঁর কথা মত তিনি নাকি সুশান্তকে দেখতেও পেয়েছেন তিনি। তাঁর ডান দিকেই নাকি দাঁড়িয়ে ছিলেন সুশান্ত। অন্যদিকে তাঁর সঙ্গে ছিলেন আরও দু'টি আত্মা। 

68

ভিডিওতে সুশান্তের আত্মাকে বলতে শোনা গেল তিনি এখন আলোর দিকে রয়েছেন, ঈশ্বরের সঙ্গে। অধিকাংশ নেটিজেনের মতেই এটা সুশান্তেরই গলা। তিনি নাকি ভিডিওর চার মিনিট নাগাদ বলেছেন, তাঁকে খুন করা হয়েছে। 

78

যদিও স্টিভের ভিডিওতে লেখা অন্য বার্তা। যে গলার স্বর নেটিজেনরা শুনতে পায়, সেখান থেকে তাঁদের দাবি, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মাও নাকি উপস্থিত ছিলেন ভিডিওতে। 

88

অনেকের মতে সুশান্তের মা-ও ছিলেন তাঁর সঙ্গে। প্যারানর্মাল ভিডিওতে সাধারণত বিশ্বাস-অবিশ্বাস দুটি কারণে গড়ে ওঠে বিতর্ক। সেই বিতর্ক তুলেছে জনা কয়েক নেটিজেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos