যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের দ্বন্দ্ব কীসের, অবশেষে আদিত্য চোপড়াকে জেরা মুম্বই পুলিশের

অবশেষে পুলিশি জেরায় ডাকা হয়েছে আদিত্য চোপড়াকে। যশ রাজ ফিল্মসের এখন সর্বেসর্বা তিনিই। যাঁকে কোনও বলিউডি অনুষ্ঠানেই কখনও দেখা যায় না তাঁকেই এবার পড়তে হল আইনি বিপাকে। যশ রাজ ফিল্মসের সঙ্গে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঠিক কী  চুক্তি ছিল। কেন তৃতীয় ছবিটি হয়নি। কেনই বা সুশান্তকে তাঁর প্রাপ্য টাকা দেওয়া হয়নি। যশ রাজ ফিল্মস প্রযোজনা সংস্থার কাস্টিং পরিচালক শানু শর্মাকে জিজ্ঞাসাবাদ করেও তেমন কোনও স্পষ্ট তথ্য প্রকাশ্যে আসেনি। যার কারণেই এবার আদিত্য চোপড়াকে ডাকল মুম্বই পুলিশ। 

Adrika Das | Published : Jul 18, 2020 12:21 PM IST

110
যশ রাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের দ্বন্দ্ব কীসের, অবশেষে আদিত্য চোপড়াকে জেরা মুম্বই পুলিশের

গত মাসে ১৪ তারিখ সুশান্তের আকস্মিক মৃত্যু গোটা দেশে ঝড় তুলেছে। উঠে এসেছে নানা তথ্য। তৈরি হয়েছে জল্পনা। তাঁর মৃত্যু মামলায় নাম জড়িয়েছে নামী বলিউড ব্যক্তিত্বদের। 

210

একের পর এক তারকা, পরিচালক, প্রযোজক সহ কাস্টিং পরিচালকদের জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। এবার যশ রাজ ফিল্মসের চেয়ারম্যান আদিত্য চোপড়াকে ডেকে পাঠাল বান্দ্রা পুলিশ। 

310

পুলিশ সূত্রে খবর টানা চার ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। যদিও তিনি কী কী বলেছেন, এবং তাঁকে কী কী প্রশ্ন করা হয়েছে সে বিষয় এখনও কোনও খবর পাওয়া যায়নি। 

410

এখন পর্যন্ত প্রায় ৩৭ জনকে জেরা করা হয়েছে সুশান্তের মৃত্যু মামলায়। যশ রাজের কাস্টিং পরিচালক শানু শর্মাকেও ডাকা হয়েছিল বান্দ্রা থানায়। 

510

শানুর জবাবের সঙ্গে আদিত্যের উত্তর মেলে কিনা এখন সেটাই দেখার বিষয়। যশ রাজের সঙ্গে সুশান্তের চুক্তিতে দেখা দিয়েছিল সমস্যা। এমনই অভিযোগ ওঠে সোশ্যাল মিডিয়ায়। 

610

পরে জানা যায়, সুশান্তকে দু'টি ছবির জন্য তাঁর প্রাপ্য পারিশ্রমিক দেওয়া হয়নি। ছবি হিট এবং ফ্লপের উপর নির্ভর করছিল তাঁর পারিশ্রমিক। এমনই নাকি লেখা ছিল যশ রাজ ফিল্মস এবং সুশান্তের চুক্তিতে। 

710

সেই চুক্তির কাগজপত্রও নাকি নেওয়া হেফাজতে নিয়েছে মুম্বই পুলিশ। যশ রাজের সঙ্গে সুশান্তের সমস্যা ঠিক কেন হয়। ঠান্ডা লড়াইয়ের পিছনে কারণ ঠিক কী ছিল। 

810

শেখর কাপুর এবং সুশান্তের ছবিটি যশ রাজ ফিল্মসেরই প্রযোজনা করার কথা ছিল। তবে শেখর কাপুরের সঙ্গে যশ রাজের ক্রিয়েটিভ টিমের সমস্যা দেখা দেয়। 

910

সেই সমস্যা বড় রূপ নিতেই ছবিটি থেকে বেরিয়ে আসেন শেখর কাপুর। অগত্যা বেরিয়ে আসতে হয় সুশান্তকে। সুশান্ত ছবিটির সঙ্গে এমনভাবেই জড়িয়ে গিয়েছিলেন যে মানসিকভাবে ভেঙে পড়েন। 

1010

তারপরই তিনি সিদ্ধান্ত নেন যশ রাজের সঙ্গে সমস্ত চুক্তির ভেঙে ফেলার। আদিত্য চোপড়ার সঙ্গে সুশান্তের চুক্তি সম্বন্ধে কী কী কথা হয়েছে সেসব জানার জন্য মুখিয়ে আছে অনুরাগীরা। যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে সুশান্তকে বের করে দেওয়া হয় নাকি তিনিই ছেড়ে বেরিয়ে আসেন সে বিষয় কিছুই এখনও নিশ্চিত করে জানা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos