Aryan Khan- ৫০ লক্ষের পর ১৮ কোটি ঘুষের অভিযোগ, আরিয়ান মামলায় কি সত্যিই এত টাকা দিয়েছেন পূজা দাদলানি

শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। গত বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট।  এবার আরিয়ান খানকে ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির বিরুদ্ধে। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ।

Riya Das | Published : Nov 5, 2021 5:57 AM IST

111
Aryan Khan- ৫০ লক্ষের পর ১৮ কোটি ঘুষের অভিযোগ, আরিয়ান মামলায় কি সত্যিই এত টাকা দিয়েছেন পূজা দাদলানি

ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান (Aryan Khan Drug Case) মাদক মামলায়। আরিয়ান খানকে ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির বিরুদ্ধে।  সম্প্রকি লোয়ার প্যারেল শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সিসিটিভি ফুটেজ হাতে এসেছে এসআইটি-র।

211

এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede)বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। 

311

তবে স্যামের দাবি গোসাভির সঙ্গে শাহরুখ খানের ম্যানেজার পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কিছুই করেননি তিনি।  পাশাপাশি সমীর ওয়াংখেড়ের পক্ষে দাঁড়িয়ে  স্যাম বলেছেন, গোসাভি ওয়াংখেড়ের নাম ভাঙিয়ে ডিল করতে চেয়েছিল। সমীর পুরোপুরি নির্দোষ। তিনি কোনও ঘুষ নেননি।

411

আরিয়ান খানকে ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির (Pooja Dadlani) বিরুদ্ধে। পূজাই নাকি গোসাভিকে ঘুষ দিয়েছিলেন, যা প্রকাশ্যে আসতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

511


গোসাভির বডিগার্ড প্রভাকর সেইল আরও দাবি করেন, গোসাভি ও স্যাম ডিসুজা নামে এক ব্যক্তি দেখা করেছিল শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে। সেখানেই ১৮ কোটির ডিল হয় আরিয়ানকে ছাড়ানোর শর্তে। 

611

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্যাম জানিয়েছেন, কেপি গোসাভি শাহরুখের ম্যানেজার পূজার কাছে এই বার্তা পৌছেছিলেন যে আরিয়ানের (Aryan Khan Drug Case) কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। এই মামলা থেকে আরিয়ানকে উদ্ধার করার প্রতিশ্রুতি দিয়েছিলেন গোসাভি তবে পরিবর্তে চেয়েছিলেন ৫০ লক্ষ টাকা।

711


৫০ লক্ষ টাকা টোকেন মানি হিসেবে পৌঁছেও দিয়েছিলেন পূজা দাদলানি। কিন্তু স্যাম যখন জানতে পারেন গোসাভি প্রতারণায় অভিযুক্ত, তখনই নাকি তিনি পূজার পুরো টাকাটাই ফিরিয়ে দেন। এবং গোসাভি যে এনসিবি আধিকারিক নন, তখনই তিনি জানতে পারেন। কারণ এনসিবি আধিকারিকরা কখনওই দুর্নীতিগ্রস্থ নন।

811

অন্যদিকে আরিয়ান  মামলায় এনসিবি-র অন্যতম সাক্ষী প্রভাকর সেইল হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির ঠিক ৪৮ ঘন্টা আগে নিজের বয়ান থেকে সরে যান। এবং সেখানেও স্যাম ডিসুজার নাম উল্লেখ করেন সে।

911


বর্তমানে পুণে পুলিশের জালে জালিয়াতির মামলায় হাজতে রয়েছেন গোসাভি। গোসাভির বিরুদ্ধে কেস ফাইলও করা হতে পারে। এর মধ্যেই সিসিটিভি ফুটেজ হাতে এল তদন্তকারী টিমের। যেখানে দেখা যাচ্ছে, আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর লোয়ার প্যারেলে হাজির ছিলেন পূজা দাদলানি।

1011

গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে। দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট।

1111

উচ্চ আদালতে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। এবং দীর্ঘ ২৬ দিনের বদ্ধ কুটুরি থেকে কর্ুজ ড্রাগ কান্ডে আরিয়ানকে রেহাই দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos