Vidya Balan - সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা বিদ্যা বালন, যৌনতা নিয়ে গোপন কথা ফাঁস করে বোমা ফাটালেন অভিনেত্রী

স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা। এবার যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করলেন বলিউডের শেরনি।  যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Nov 5, 2021 4:54 AM IST

111
Vidya Balan - সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা বিদ্যা বালন, যৌনতা নিয়ে গোপন কথা ফাঁস করে বোমা ফাটালেন অভিনেত্রী


বিদ্যা বালন (Vidya Balan)। কন্ট্রোভার্সি যেন সর্বদাই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছে অভিনেত্রীকে। একাধিকবার বিতর্ক-সমালোচনাতে নাম উঠে এসেছে বিদ্যার। যদিও তিনিও ছাড়ার পাত্রী নন। যোগ্য জবাব দিয়েই মুখ বন্ধ করেছেন নেটিজেনদের।

211

স্পষ্টবাদী, ঠোঁটকাটা হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি অভিনেত্রী বিদ্যা-বালনের ((Vidya Balan))। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। 

311

সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা ((Vidya Balan))। এবার যৌনতা ও সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করলেন বলিউডের শেরনি।  যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

411


বর্তমান সময়ে দাঁড়িয়ে যৌনতা হোক কিংবা সঙ্গম নিয়ে মন্তব্য করতে কেউ হয়তো দুবারও ভাবেন না। বলি-নায়িকারাও একাধিকবার এই নিয়ে কথা বলেছেন । এমনকী বিদ্যা বালনও (Vidya Balan) যৌনতা নিয়ে নিজের মতামত পেশ করেছেন।

511

সম্প্রতি সাক্ষাৎকারে যৌনতা নিয়ে কথা উঠতেই বিদ্যা বালন (Vidya Balan) নিজের যৌন জীবনের বেশ কিছু গোপন কথা প্রকাশ করেছেন, তা-ও আবার প্রকাশ্যে। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

611


বিদ্যা বালন (Vidya Balan) জোর গলায় জানিয়েছেন, যারা বলেন চল্লিশ পেরোনোর পর একজন নারী আরও দুষ্টু হয়ে যান, তারা কিন্তু একেবারে ঠিক বলেন। আমিও তাদের সঙ্গে একমত।

711

বিদ্যা বালন (Vidya Balan) আরও বলেন, চল্লিশ পেরোনোর পর একজন নারী শুধু দুষ্টুই নয়, অনেক বেশি আকর্ষণীয় ও আবেদনময়ী হয়ে ওঠে। এরপরই আসল বোমাটা ফাটান অভিনেত্রী বিদ্যা বালন।

811

বিদ্যার মতে (Vidya Balan) আমাদের মেয়েদের রীতিমতো শেখানো হয় সঙ্গম ব্যাপারটা আমাদের আনন্দের জন্য নয়। আর এই কারণের জন্যই ৪০ পেরোনোর পরই অনেক বেশি আকর্ষণীয় ও সাহসী হয়ে ওঠেন মেয়েরা।

911

৪০ পেরোনোর পর নারীদের যেন ভয়টা অনেকটাই কেটে যায়। তাদের আর কোনও কিছুতেই ভয় লাগে না। শুধু তাই নয়,যৌনতা এবং সঙ্গম যে তাদের জন্য কতটা আনন্দের তাও যেন বেশি ভাল উপলব্ধি করতে পারেন নারীরা।
 

1011


যৌনতা নিয়ে খুল্লামখুল্লা মন্তব্যের পরই সামান্য থেমে নিজেকে নিয়ে বিদ্যা বলেন, ৪০ পেরোনের পর  আমার মনে হয় বয়স যেন কমছে। এখন সিরিয়াস ব্যাপারটাকেই ভাগিয়ে দিয়েছি। আগে যেমনটা ছিলাম এখন আর তেমনটা নেই।

1111

বিদ্যা আরও বলেন, যখন কুড়ির কোঠায় ছিলাম তখন শুধু স্বপ্নের পিছনে ছুটতাম। ৩০-এ এসে নিজেকে আবিস্কার করতে শুরু করলাম। এবং ৪০ পেরোনোর পর জীবনটাকে চুটিয়ে উপভোগ করছি। অভিনেত্রীর এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos