সত্যিই কি মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করেছেন সুশান্ত, পুলিশি জেরার মুখে ৬ জন

সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। তবে ব্যোমকেশের মৃত্যুর রহস্যেকর জট কে খুলবে? সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।  এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।অভিনেতার অকাল প্রয়ান সত্যতা জানতেই মুখিয়ে রয়েছে তার পরিবার ও ভক্তেরা।
 

Riya Das | Published : Jun 16, 2020 9:22 AM IST

110
সত্যিই কি মানসিক অবসাদ থেকে আত্মহত্যা  করেছেন সুশান্ত, পুলিশি জেরার মুখে ৬ জন

তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা কাটছে না। হাজারো জল্পনা যেন এসেই চলেছে।  মাত্র ৩৪ বছরে কেন এই সিদ্ধান্ত নিলেন সুশান্ত। তারই উত্তর খুঁজছে পুলিশ।

210


হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে কিনা তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ।

310


ইতিমধ্যেই  ৬ জনের সঙ্গে কথা বলেছে পুলিশ। তাদের সকলেরই বয়ান রেকর্ড করা হয়েছে। তাদের মধ্যে সুশান্তের বোন, দুই ম্যানেজার, সুশান্তের কুক, বন্ধু অভিনেতা মহেশ, এবং পরিচারিকাকেও জেরা করা হয়েছে।

410


সুশান্তের বোনের বয়ানও রেকর্ড করা হয়েছে। এবার পুরো পরিবারের সঙ্গে কথা বলবে বলে জানা গিয়েছে। সুশান্তের শেষকৃত্যের জন্য সেদিন তাদের জেরা করেননি পুলিশ। 

510


এদিকে সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। তার পর থেকেই পুরো বলিউডের একাংশ একজোট হয়েছে।

610

বলিউডের কন্ট্রোভার্সি কুইল গলা চড়িয়ে বলেছেন, এটা আত্মহত্য নয়, এটা খুন। সুতরাং সুশান্তের পরিবারের সঙ্গেও তিনি একমত হয়েছেন।

710


শেখর কাপুরও সুশান্তের ডিপ্রেশন নিয়ে মুখ খুলেছেন। কীভাবে সুশান্ত তার কাছে এসে কান্নাকাটি করতেন তা জানিয়েছেন তিনি। 

810

তবে কি সত্যিই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিদ্বন্দিতার জেরেই আত্মহননের পথ বেছে নিলেন সুশান্ত। এই প্রশ্নের জবাব মেলেনি এখন।  বলিউডে নিউকামারদের প্রতিভা থাকলেও কীভাবে তাদের কোণঠাসা করা হয় তা নিয়েও সুর চড়িয়েছেন বহু সেলিব্রিটিরাই।

910


সুশান্তের পোস্টমর্টামের রিপোর্ট থেকে পুলিশও প্রাথমিক ভাবে জানিয়েছেন, আত্মহত্যাই করেছেন সুশান্ত। কারণ তার শরীর থেকে কোনও রকমেরই ড্রাগস বা অন্য কোনও বিষ পাওয়া যায়নি। 

1010


শুধু তাই নয়, পুলিশ আরও জানিয়েছেন সুশান্তের ঘর থেকে মেলেনি কোনও সন্দেহভাজন জিনিস। সুতরাং এটি আত্মহত্যা ছাড়া আর কিছুই নয়। ময়নাতদন্তের রিপোর্টেও আত্মহত্যাই উল্লেখ করা হয়েছে। কিন্তু তারপরেও কোথায় যেন রহস্য থেকে যাচ্ছে। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ-এর একটি টিম তার মৃত্যুর তদন্তের দায়িত্ব নিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos