ডায়েরির মধ্যেই কি লুকিয়ে সুশান্তের মৃত্যুর আসল কারণ, তদন্তে পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এরই মধ্যেই প্রয়াত অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হল ৫ টি গোপন ডায়েরি। ডায়েরি গুলির মধ্যেই কি  লুকিয়ে রয়েছে সুশান্তের মৃত্যুর আসল কারণ, তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। ইতিমধ্যেই তালিকা বানাচ্ছেন প্রশাসন। সত্যিই কি মানসিক অবসাদ থেকে আত্মহত্যা নাকি অন্য কিছু। আপাতত রহস্যে মোড়া মৃত্যুর সত্যতা জানতে মুখিয়ে রয়েছে পরিবার থেকে অগণিত ভক্তরা।

Riya Das | Published : Jun 18, 2020 7:06 AM IST

110
ডায়েরির মধ্যেই কি লুকিয়ে  সুশান্তের মৃত্যুর আসল কারণ, তদন্তে পুলিশ

সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য।

210

সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।  এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।

310


এরই মধ্যে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার  হয়েছে ৫ টি গোপন ডায়েরি। তদন্তের প্রয়োজনে এই ডায়েরি দেখেই বিভিন্ন দিক খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

410

মৃত্যুর ১০ দিন আগে সুশান্ত  কাদের সঙ্গে যোগাযোগ রাখতেন তাদের সকলকেই  নোটিস পাঠানো হবে তদন্তের প্রয়োজনে।

510

সুশান্তের বন্ধু-বান্ধব থেকে পরিবারের লোকজন এমনকী ইন্ডাস্ট্রির লোকজন যাদের সঙ্গে সুশান্তের যোগাযোগ হয়েছিল সকলকেই জিজ্ঞাসাবাদ করা হবে।

610

ইতিমধ্যেই ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠিয়েছে মুম্বই পুলিশ।বলিউডের করণ জোহর, সলমন খান, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে।

710

সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে। বলিউডে গোষ্ঠীদন্দ্ব, পেশাগক প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আঙুল তুলেছেন বলি সেলিব্রিটি থেকে নেটিজেনরা। বি-টাউনের প্রথম সারির অভিনেতা সলমন খান, আলিয়া ভাট, করণ জোহর রয়েছেন সেই নিশানায়। বলি ইন্ডাস্ট্রিতে স্বজনপোষন চলেই আসছে। আর তারই হয়তো শিকার সুশান্ত।

810

ইতিমধ্যেই  ৬ জনের সঙ্গে কথা বলেছে পুলিশ। তাদের সকলেরই বয়ান রেকর্ড করা হয়েছে। তাদের মধ্যে সুশান্তের বোন, দুই ম্যানেজার, সুশান্তের কুক, বন্ধু অভিনেতা মহেশ, এবং পরিচারিকাকেও জেরা করা হয়েছে।

910

ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।

1010

হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে কিনা তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos