অন্তঃসত্ত্বা ঐশ্বর্য, ভাইরাল হওয়া গুজবে ঘুম উড়েছিল রাই সুন্দরীর

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়েআজও সরগরম পেজ-থ্রি পাতা। দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন ঐশ্বর্য, এই খবর  মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা শুনে রীতিমতো হতবাক হয়েছিলেন ঐশ্বর্য। নিজের অন্তঃসত্ত্বার খবরে কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জেনে নিন।

Riya Das | Published : Jun 18, 2020 4:49 AM IST

19
অন্তঃসত্ত্বা ঐশ্বর্য, ভাইরাল হওয়া গুজবে ঘুম উড়েছিল রাই সুন্দরীর

ফের অন্তঃসত্ত্বা ঐশ্বর্য। সোশ্যাল মিডিয়ায় কান পাতলে একটাই খবর চারিদিকে ঘুরছিল। ফের সেই গুজবেই  আবারও শিরোনামে উঠে এসেছেন ঐশ্বর্য। 

29


বেশ কিছুদিনআগে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।  স্বামী অভিষেকের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন ঐশ্বর্য। সেই সময়কার ছবি দিয়েই শিরোনামে উঠে এসেছিলেন রাই সুন্দরী।

39

একটি সংবাদসূত্রের মাধ্যমেই ঐশ্বর্যর অন্তঃসত্ত্বা হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে  পড়েছিল। কৌতুহলী নেটিজেনরাও সত্যতা যাচাই না করেই গোগ্রাসে গিলেছিলেন সেই খবর।

49

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বর্য। তিনি নাকি গর্ভবতী। এই খবরে মেতে ছিলেন নেটিজেনরা।
 

59

নিজের অন্তঃসত্ত্বার খবর নিজেই জানতেন না। অথচ সকলে তার মা হওয়ার খবরে মাতামাতি শুনছেন। ভাইরাল হয়ে যাওয়া খবর শুনে ঐশ্বর্য এবং বচ্চন পরিবারের রাতের ঘুম উড়ে গিয়েছিল।

69


অবশেষে জল্পনা উড়িয়ে, ঐশ্বর্যর মুখপাত্র এই খবরটি মিথ্যে বলে জানিয়েছিলেন।

79

এবং তিনি এও জানিয়েছেন ঐশ্বর্যর পোশাক এবং ক্যামেরার ঠিক ব্যবহার না হওয়াতেই তাকে দেখে এমন মনে হচ্ছিল।

89

কিন্তু ঐশ্বর্যর অন্তঃসত্ত্বা হওয়ার পুরো খবরটিই ভুয়ো বলে দাবি করেছিলেন অভিনেত্রীর মুখপাত্র।

99

বর্তমানে ঐশ্বর্য এবং অভিষেকের একটি মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos