'কারও মৃত্যুর জন্য সহকর্মী, প্রেমিকাকে দোষারোপ করা বন্ধ করুন', সুশান্ত মামলায় ক্ষোভ উগরে দিলেন সোনম

কন্ট্রোভার্সি মানেই কঙ্গনা রনাওয়াতের নাম উঠে আসবে সর্বাদ, এমনটা নয়। বিতর্কে উঠে এল সোনম কাপুরের নামও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে এই গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। সুশান্তের মৃত্যুতে বলিউডকে দোষারোপ করে চলেছে নেটিজেন। অভিযোগ তুলেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সোনম কাপুর এই নিয়ে আওয়াজ তুললেন ট্যুইটারে। সাইবারবাসীকে অনুরোধ করলেন অকারণে অভিযোগ না তুলতে।
 

Adrika Das | Published : Jun 17, 2020 2:27 PM IST / Updated: Jun 17 2020, 07:59 PM IST

110
'কারও মৃত্যুর জন্য সহকর্মী, প্রেমিকাকে দোষারোপ করা বন্ধ করুন', সুশান্ত মামলায় ক্ষোভ উগরে দিলেন সোনম

বলিউড মাফিয়া গ্যাংয়ের মধ্যে নাম রয়েছে করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার, আদিত্য চোপড়া, আলিয়া ভাট, মহেশ ভাট, মুকেশ ভাট, রিয়া চক্রবর্তী, সোনম কাপুর, কৃতি শ্যানন, অঙ্কিতা লোখান্ডে এবং সাজিদ নাদিয়াদওয়ালা।

210

এই প্রসঙ্গে উঠে এসেছে সোনম কাপুরের কফি উইথ করণের একটি ভিডিও। যা রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

310

সেখানে সোনমকে করণ জিজ্ঞেস করেছিলেন, কে হট আর কে নয় তা ব়্যাপিড ফ্যায়ারের মত উত্তর দিতে। 

410

সোনমকে পর পর বিরাট কোহলি, আরমান কোহলি, রণবীর কাপুর, ইমরান খান এবং অবশেষে জিজ্ঞেস করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের বিষয়। 

510

প্রত্যেকের সময় উত্তর দিলেও, সুশান্তের সময় গিয়ে সোনম উত্তর দেন, তিনি জানেন না, কোনও উত্তর দিতে পারবেন না। সুশান্তের কোনও মুভি তিনি দেখেননি। সুশান্ত সংক্রান্ত নানা ভিডিও বারে বারে উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়।

610

যা নিয়ে সোনম লিখেছেন, "প্রাক্তন প্রেমিকা, প্রেমিকা, সহকর্মীকে একজনের মৃত্যুর জন্য দায়ী করা বন্ধ করুন আপনারা। অসভ্যতামির সীমা ছাড়াচ্ছে সকলে।" 

710

সোশ্যাল মিডিয়ায় তাঁকে এই নিয়ে ট্রোল করা শুরু করেছেন সাইবারবাসীরা। কারণ সোনম অস্রাব্য ভাষায় লিখেছেন ট্যুইটটি। ট্রোল করার পাশাপাশি, ব্যান করার দাবি উঠছে তাঁদের ছবি। 

810

পিটিশন সই করাও চলতে চলতেই, বিহারে আইনজীবি সুধীর কুমার ওঝা ইতিমধ্যেই ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করেছেন সলমন, করণ, সঞ্জয়, একতা, দিনেশ বিজন, ভূষণ কুমার, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে। 

910

গোটা দেশ এঁদের এবং স্টারকিডদের বিরুদ্ধে ফুঁসছে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই টার্গেট করা হচ্ছে তাঁদের। 

1010

করণ জোহারের ফলোয়াড়ের সংখ্যা কমেছে এগারো মিলিয়ন থেকে দশ মিলিয়ন। সলমন খান, আলিয়া ভাট, সোনম কাপুরের ফলোয়াড় সংখ্যা কমে চলেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos