'আন্টি' বলে তোপ করিনাকে, গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা

বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে  করিনা কাপুর খান। সম্প্রতি নবাব বধূর বেশ কিছু পুরোনো ছবি ভাইরাল হয়েছে। যেখানে নো মেক আপ লুকে করিনা কাপুরকে দেখা গেছে। ছবি প্রকাশ্যে আসতেই আন্টি তকমা পেয়েছেন করিনা। দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Jul 17, 2020 4:44 AM IST

111
'আন্টি' বলে তোপ করিনাকে,  গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম। পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন। তাদের ব্যক্তিগত জীবন  জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

211

নো মেক আপ লুকে সবাইকেই যেন  ন্যাচরাল লাগে তেমনটাই নয়। বেশ কিছুদিন আগে করিনার নো মেক আপ লুকের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছিল।

311


সান কিসড সেলফি তুলেই বিপদে পড়েছেন বলিউডের বেবো। বয়সের ছাপ চোখেমুখে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর। আর তাতেই ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

411

তার স্টাইল স্টেটমেন্ট থেকে ফ্যাশন সকলের কাছে তিনি বলি ডিভা। কিন্তু ফ্যাশন আইকনের এহেন ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে করিনাকে।

 

511


নেটিজেনরা তার ছবি দেখে আন্টি বলে তোপ দেগেছেন করিনাকে। কারণ প্রতিটি ছবিতেই তার ন্যাচরাল লুকে বয়স ফুটে উঠেছে।

611


গত বছর পর্যন্ত ইনস্টা-তে ছিলেন না বেবে। সম্প্রতি নিজের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই বিপাকে পড়েছেন অভিনেত্রী।

711


অনেকেই বলেছেন করিনার বয়স হয়ে গেছে। কেউ আবার বলেছেন ওল্ড ইস গোল্ড। কেউবা আবার গর্জিয়াস বলেছেন। এই রকম একের পর মন্তব্যে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল হ্যান্ডেল।

811

করিনাকে দেখে অসুস্থ লাগছে। তাকে কিছু গ্লুকোজ দিন, তা না হলে অন্তত কিছু খাবার দিন, তাকে দেখতে খুবই অসুস্থ  লাগছে। মনে হচ্ছে তিনি অপুষ্টিতে ভুগছেন। এহেন কুরুচিকর মন্তব্যেরও শিকার হতে হয়েছে করিনাকে।

911

লকডাউনে হোম কোয়ারেন্টাইনে কখনও গাছ লাগিয়ে, কখনও বাগান পরিচর্যা করে, কখনও আবার দেওয়াল অঙ্কন করে, কখনও আবার তৈমুরের চুলের স্টাইল করতেই ব্যস্ত রয়েছেন করিনা।

1011

 সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।

1111


শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos