'অন্তর্বাস পরেন না কেন', লাইভে এসে শরীরী উষ্ণতায় প্রশ্নের সটান জবাব দিলেন পুনম পান্ডে

কন্ট্রোভার্সি মানেই পুনম পান্ডে। শরীর দেখিয়ে হোক কিংবা অন্তর্বাস না পরে অশ্লীলতার সীমা ছাড়িয়ে যাওয়া পুনমকে নিয়ে চর্চা অব্যাহত। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার পুনমের। শারীরিক সৌন্দর্য এবং নগ্নতা যেন তার সঙ্গী। এবার সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিওতেও বোমা ফাটালেন পুনম। অন্তর্বাস কেন পরেন না, তার সটান উত্তর দিয়ে সকলকে চমকে দিয়েছেন পুনম।
 

Riya Das | Published : Jul 16, 2021 5:22 AM IST

19
'অন্তর্বাস পরেন না কেন', লাইভে এসে শরীরী উষ্ণতায়  প্রশ্নের সটান জবাব দিলেন পুনম পান্ডে

সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। 

29

শারীরিক সৌন্দর্য এবং নগ্নতা যেন তার সঙ্গী। এবার সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিওতেও বোমা ফাটালেন পুনম। 

39

কখনও বয়ফ্রেন্ড আবার কখনও স্বামী চরম ঘনিষ্ঠ মুহূর্তে পুনমের ভিডিও ছড়িয়ে গিয়েছিল সোশ্যালে। যদিও তার দাবি, অজান্তেই নাকি সেই সমস্ত ভিডিও লিক হয়ে গেছিল।
 

49


গত বছরও পুনমের ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়েছিল। এবং সেই থেকে ইনস্টা থেকে দূরে ছিলেন পুনম। তবে আবারও পুরোনো ফর্মে ফিরে এসেছেন পুনম। 

59


গত বছরও পুনমের ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়েছিল। এবং সেই থেকে ইনস্টা থেকে দূরে ছিলেন পুনম। তবে আবারও পুরোনো ফর্মে ফিরে এসেছেন পুনম। 

69


লাইভ চলাকালীন পুনমের পরণে ছিল পাতলা টি-শার্ট। সাদা টি-শার্টের উপর আঁকা নগ্ন মহিলা ছবি। এবং অন্তর্বাস ছাড়াই সেই টি-শার্ট পরে লাইভ করছিলেন পুনম।
 

79

লাইভ চলাকালীন পুনমকে দেখে এক নেটিজেন প্রশ্ন করেন, 'আপনি কি অন্তর্বাস পরেন না'। পুনমেরও সটান উত্তর না তিনি কোনও অন্তর্বাস পরেন না। কারণ তিনি নাকি ব্যক্তিগত স্বাধীনতায় বিশ্বাসী।

89

এখানেই থামেননি পুনম। লাইভ চলাকালীন পুনম অনুরাগীদের বলে, কে তার এই টি-শার্টটি চায়, তাহলে তিনি সেটা না ধুয়েই তাকে পাঠিয়ে দেবেন।

99


তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার  এমন অবতারে দেখা গেছে, এমনকী টপলেস অবস্থায় দেখা গেছে পুনমকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos