Aryan Khan Drug Case: ঘুষ প্রসঙ্গে সমন পেলেন প্রভাকর, এনসিবি-র পাঁচ সদস্যের টিমের মুখোমুখি আজ সমীর ওয়াংখেড়ে

সোমবার থেকেই শুরু হয়েছে জল ঘোলা। নয়া মোড় নিয়ে সামনে এসেছে সমীর ওয়াংখেড়ের ঘুষ নেওয়ার প্রসঙ্গ। আরিয়ানকে ছাড়ার জন্য 25 কোটি টাকা তিনি প্যাকেটজাত। রবিবার বিকেল থেকেই এমন খবর ছড়িয়ে পড়তে শুরু করে সোশ্যাল মিডিয়ার পাতায়। খবর সামনে এনেছেন প্রভাকর সেল। তার ধারনা তাকে এবার ট্যাপ করা হতে পারে। সেখান থেকেই শুরু জল্পনা।

Jayita Chandra | Published : Oct 27, 2021 5:51 AM IST

19
Aryan Khan Drug Case: ঘুষ প্রসঙ্গে সমন পেলেন প্রভাকর, এনসিবি-র পাঁচ সদস্যের টিমের মুখোমুখি আজ সমীর ওয়াংখেড়ে

সোমবারই (Delhi) দিল্লিতে  গিয়ে সকলের সাথে কথা বলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। মিডিয়াকে জানিয়েছিলেন তাকে কোনো রকম সমন দেওয়া হয়নি।  বিস্তারিত সেদিন কিছু জানেননি।

29

সোমবার সন্ধ্যেবেলায় দিল্লি থেকে মুম্বাই ফেরেন এনসিবি (NCB) কর্তা। তবে তার বিরুদ্ধে অভিযোগ সত্যি না মিথ্যে তা খতিয়ে দেখতে মরিয়া এনসিবি (NCB)। আর সেই কারণেই বুধবার পাঁচ জনের বিশেষ দল প্রশ্ন করবে সমীরবাবুকে (Sameer Wankhede)। 

39

বুধবার ডাকা হয়েছে এনসিবিতে (NCB) প্রভাকর সেলকেও (Prabhakar Sail)। তিনি প্রথম সামনে এনেছিলেন 25 কোটি টাকা ঘুষ নেওয়ার প্রসঙ্গ। যা আরিয়ানকে (Aryan Khan)  ছাড়ার নাম করে নিয়েছিলেন সমীর ওয়াংখেড়ে।

49

যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন এনসিবি কর্তা। তবে প্রভাকর এর অভিযোগ ও এফিডেফিট অনুযায়ী তা খতিয়ে দেখতে মরিয়া এনসিবি।

59

বুধবার এই মর্মে সওয়াল-জবাব চলবে সমীর ওয়াংখেড়ে ও প্রভাকর সেলকে পাশাপাশি বসিয়ে। অন্যদিকে আরিয়ানের মঙ্গলবার মেলেনি জামিন।

69

তা স্থগিত রেখে বুধবার আবার হবে শুনানি এমনটাই জানানো হয় বোম্বে হাইকোর্ট থেকে। তাই আজও আরিয়ানের বেলের দিকে কড়া নজর সকলের। সত্যিই কি ছক করে আটকে রাখা হয়েছে আরিয়ানকে! বর্তমানে প্রশ্ন নেট দুনিয়ার।

79

আবার এনসিবির পক্ষ থেকে সামনে আনা হয়েছে যে আরিয়েন শুধুমাত্র ড্রাগ নিতেন এমনটা নয় পাশাপাশি তিনি তা সাপ্লাই ও করতেন। যার জেরে একের পর এক তদন্তের মোর খুলছে বলে দাবি তাদের।

89

তবে বর্তমানে সকলের নজর ওয়াংখেড়ের দিকে। কতটা সত্যি কথাটা মিথ্যে ঠিক কত টাকা নিয়েছেন তিনি কেনইবা প্রভাকর কে সাদা কাগজে সই করতে হয়েছিল এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে মরিয়া আমজনতা।

99

অন্যদিকে আজও কি মিলবে ছেলের জামিনের স্থগিতাদেশ, সেদিকে কড়া নজর দিয়ে অপেক্ষায় শাহরুখ-গৌরি, শুনানিতে এনসিবি পক্ষ থেকে আজ কোন তথ্য খাড়া করা হয় আরিয়ান কে আটকে রাখতে সেই দিকেও নজর দিয়ে প্রস্তুতি নিচ্ছেন মানসিন্দে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos