'সাহো ছবির পরই ছাড়ব চলচ্চিত্র জগত', প্রভাসের মন্তব্যে তোলপাড় সিনে দুনিয়া

দক্ষিণী এই অভিনেতা পর্দায় থাকা মানেই বক্স অফিসে ঝড়। একের পর এক ছবি তাঁর পাইপলাইনে। কিন্তু এমনই এক অভিনেতা যদি পর্দা থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তবে এক কথায় বলাই বাহুল্য বড় সড় ক্ষতির মুখ দেখতে চলেছে দক্ষিণী ছবির জগত। এমনই এক মন্তব্যে সকলের ঘুম উড়িয়েছিলেন প্রভাস। 

Jayita Chandra | Published : Aug 10, 2020 6:20 AM IST

18
'সাহো ছবির পরই ছাড়ব চলচ্চিত্র জগত', প্রভাসের মন্তব্যে তোলপাড় সিনে দুনিয়া

প্রভাস কেরিয়ারে খুব বেশি ছবি করেননি। তবে এখনও পর্যন্ত তাঁর ঝুলিতে যা রয়েছে, সবই এক কথায় বক্স অফিস হিট। 

28

তবে বাহুবলি তাঁর এক ভিন্ন পরিচিতি তৈরি করেছে। এই ছবি কেবল মাত্র বক্স অফিসেই নয়, প্যান ইন্ডিয়াতেও একইভাবে সাফল্য লাভ করে। 

38

এরপর থেকে ফিরে তাকাতে হয়নি প্রভাসকে। সুপারস্টারের তকমা নিয়েই সাহো ছবির কাজে হাত দিয়েছিলেন প্রভাস। তিনি খুব একটা খোলামেলা কথা বলতে পছন্দ করেন না। 

48

ব্যক্তিগত জীবন ও কর্ম জীবনকে আলাদা রাখাই তাঁর মূল লক্ষ্য। তার জেরেই একাধিক সময় সমস্যায় পড়তে হয় ভক্তদের।

58

সাহো মুক্তির সময়ও ঘটেছিল একই বিপত্তি। তাঁকে তাঁর বাহুবলি অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন এই বিষয় করা বলবেন না।

68

এরপরই সামনে উঠে আসে আরও এক বিস্ফোরক মন্তব্য যা ক্ষণিকের জন্য তোলপাড় করেছিল গোটা সিনে দুনিয়াকে। সাহো ছবির পর কী করবেন অভিনেতা!

78

প্রশ্ন করার পর উত্তর মিলেছিল তিনি অন্য কিছু করতে চান। ব্যবসা করতে পারেন চাষের কাজ করতে পারেন। মুহূর্তে ছড়িয়ে গিয়েছিল ছবি ছাড়ছেন প্রভাস। 

88

উদ্বেগ দেখা দিয়েছিল ভক্তদের মধ্যে। যদিও এই নিয়ে প্রকাশ্যে পরবর্তীতে কিছু না বললেও পরবর্তী ছবির খবর দিতে খুব একটা বেশি সময় নেননি প্রভাস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos