প্রেগনেন্সিতে বড় সমস্যায় পড়েছেন 'গর্ভবতী' অনুষ্কা, বাবার হাত ধরে রাস্তায় 'Superhot' মম টু বি

আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।   অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা। আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। প্রেগনেন্সি অবস্থায় বেশ বড় সমস্যায় পড়েছেন অভিনেত্রী তা নিজেই খোলসা করে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি গর্ভবতী অনুষ্কাকে লেন্সবন্দি করলেন পাপারাৎজিরা। বাবার সঙ্গে হাত ধরে রাস্তায় বেরোলেন বিরাট ঘরণি। গর্ভাবস্থাতেও  ঠিকরে বেরোচ্ছে প্রেগনেন্সি গ্লো, বেবিবাম্প ফ্লন্টের ছবি মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Dec 19, 2020 4:32 AM IST

19
প্রেগনেন্সিতে বড় সমস্যায় পড়েছেন 'গর্ভবতী' অনুষ্কা, বাবার হাত ধরে রাস্তায় 'Superhot' মম টু বি


 শরীরের মধ্যে অন্য একটি প্রাণ বেড়ে ওঠার  অনুভূতি শেয়ার করেছেন মম টু বি অনুষ্কা। মা হওয়ার অনুভূতি কতটা মধুর তাও নিজের ভক্তদের শেয়ার করেছেন অনুষ্কা।

29

আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি।সম্প্রতি গর্ভবতী অনুষ্কাকে লেন্সবন্দি করলেন পাপারাৎজিরা। মুম্বইয়ে বাবার সঙ্গে হাত ধরে রাস্তায় বেরোলেন বিরাট ঘরণি। 

39


গর্ভাবস্থাতেও  ঠিকরে বেরোচ্ছে প্রেগনেন্সি গ্লো, বেবিবাম্প ফ্লন্টের ছবি মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

49

সাদা রঙের লং ড্রেস, সঙ্গে হালকা ডেনিম জ্যাকেট পায়ে স্নিকার্স পরে হবু সেক্সি মাম্মা ধরা দিলেন ক্যামেরা।

59

মাতৃত্বকালীন আভা যেন ঝরে পড়ছে, ঠোঁটের  কোণায় মলিন হাসি,চোখে-মুখে ফুটে উঠেছে মা হওয়ার দ্যুতি।

69

ডাক্তারের পরামর্শ মেনেই যোগাসন ও সঠিক ডায়েটে একদম সুস্থ রয়েছেন বলিউডের 'মম টু বি'। শীঘ্রই মা হতে চলেছেন  বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বা কালীন একের পর এক খুনসুটির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা।

79


অনুষ্কা নিজের প্রেগনেন্সি জার্নি প্রেগা নিউজের সঙ্গে শেয়ার করে জানিয়েছেন, 'কী দুর্দান্ত তাই না। ছোট্ট দুটো গোলাপি দাগ আপনার জীবন বদলে দিতে পারে।সন্তানের পেটে লাথি মারার ধরণই জানান দিল খিদে পেয়েছে সন্তানের, নিজের চেয়েও বেশি অন্যের চিন্তায় মগ্ন বিরাট ঘরনি'।

89

প্রেগনেন্সি অবস্থায় বেশ বড় সমস্যায় পড়েছেন অভিনেত্রী তা নিজেই খোলসা করে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন আগে সোশ্যালে পুরোনো একটি ছবি পোস্ট করে অনুষ্কা জানিয়েছিলেন,'যখন আমি এভাবে বসে খেতে পারতাম, তবে এখন আর বসতে পারি না, খেতে পারি। মজার ছলেই নিজের কষ্ট শেয়ার করেছিলেন অনুষ্কা। নিমেষে ভাইরাল হয়েছিল অনুষ্কার এই পোস্ট'।

99


 প্রেগনেন্সির পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট পত্নী অনুষ্কা। তবে বর্তমানে স্বামী বিরাট বিশাল ব্যস্ত অষ্ট্রেলিয়ায় ভারতকে বর্ডার-গাভাস্কার সিরিজে নেতৃত্ব দিতে। তবে এই ম্যাচ শেষ হলেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরবেন বিরাট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos