'সবচেয়ে মধুর সারপ্রাইজ', বেবি শাওয়ার-এর পার্টিতে আবেগপ্রবণ মম টু বি নেহা, আদুরে চুম্বন অঙ্গদকে

বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। ফের দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা। সম্প্রতি নেহার বেবি শাওয়ারের আয়োজন করেছিল স্বামী অঙ্গদ , যা দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের হবু মা। নেহা বেবি শাওয়ারে সমস্ত হবু মাসিদের মধ্যে নজর কেড়েছেন সোহা আলি খান।

Riya Das | Published : Sep 1, 2021 4:16 AM IST

19
'সবচেয়ে মধুর সারপ্রাইজ', বেবি শাওয়ার-এর পার্টিতে আবেগপ্রবণ মম টু বি নেহা, আদুরে চুম্বন অঙ্গদকে

দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা। সম্প্রতি নেহার বেবি শাওয়ারের আয়োজন করেছিল স্বামী  অঙ্গদ , যা দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেহা। 

29

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের হবু মা। নেহা বলেছেন, আমি ভাবতেও পারিনি আমার জন্য এমন একটা মিষ্টি আয়োজন করা হয়েছে। সবচেয়ে সুন্দর বেবি শাওয়ার আমার জীবনে।

39

 নেহা বেবি শাওয়ারে সমস্ত হবু মাসিদের মধ্যে নজর কেড়েছেন সোহা আলি খান। সকলের সঙ্গে দারুণ সময় কাটিয়ে প্রচন্ড উচ্ছ্বসিত হবু মা নেহা।

49

একাধিক কেক থেকে প্রচুর রকমের খাবার। প্রতিটি কেকের উপরেই লেখা মায়ের জন্য শুভেচ্ছাবার্তা। আবার রয়েছে চিজ, জ্যাম, ফল সহ আরও অনেক কিছু।

59


সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি শাওয়ারের  ছবি শেয়ার করে নেহা লিখেছেন, তার জন্য করা এত আয়োজনের কোনওটাই আঁচ করতে পারেননি তিনি। সকলকে ধন্যবাদ জানিয়ে এও জানিয়ে দিয়েছেন, পরেরবার সারপ্রাইজ দেওয়ার আগে যেন তাকে জানানো হয়।
 

69


৪০ বছর বয়সী নেহা ধুপিয়া শুধু বন্ধুদের সাথে নয়, পরিবারের সঙ্গে পুরো দিনটা কাটিয়েছেন। মা-বাবা-অঙ্গদ সকলের সঙ্গে আনন্দে কেক কেটে সেলিব্রেট করেছেন বেবি শাওয়ারের অনুষ্ঠান । ৭ মাসের অন্তঃসত্ত্বা নেহা ধুপিয়া। আর কয়েকমাস পরেই আসতে চলেছে দ্বিতীয় সন্তান। পাপর্ল রঙের পোশাক, মাথায় ফুলের ব্যান্ড পরে নজর কেড়েছে মম টু বি ।

79

স্বামী অঙ্গদের থেকে এত চমকপ্রদ বেবি শাওয়ার উপহার পেয়ে আপ্লুত নেহা। প্রকাশ্যে নিজের খুশিতে অঙ্গদকে আদরে-চুম্বনে ভরিয়ে দিয়েছেন নেহা। স্ত্রী নেহা বেবি শাওয়ারকে স্পেশ্যাল করে তুলতেই জমকালো সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিল অঙ্গদ। এবং কেকের উপরে বাচ্চার নম্বর ২ লেখা ছিল, যা মুহূর্তটাকে আরও স্পেশ্যাল করে তুলেছে।
 

89

নিজের বাবা মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে নেহা জানিয়েছেন, 'সবচেয়ে মধুর সারপ্রাইজ', 'সবচেয়ে বিস্ময়কর মুহূর্ত'। 'আমি স্বীকার করছি এর চেয়ে বড় সারপ্রাইজ আগে কোনওদিনও পাইনি। আমার সন্তানও অপেক্ষা করছে'।

99

 কালো পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। মেয়ে মেহেরকে সঙ্গে নিয়েই খুশির খবর ভক্তদের জানিয়েছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। অঙ্গদ ও নেহার কোলে মেহের। মেয়ে আবার নীচু হয়ে দেখছে মায়ের ছোট্ট বেবি বাম্প। দ্বিতীয় সন্তান আসার সুখবর এইভাবেই জানিয়েছেন নেহা ও অঙ্গদ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos