সি-বীচে রোম্যান্টিক মুডে নিক-প্রিয়াঙ্কা, টার্কি-তে নিভৃতে সময় কাটাচ্ছে এই লাভ-বার্ডস!

প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর স্বামী নিক জোনাস টার্কি তে এক রোম্যান্টিক ভেকেশন এনজয় করছেন। চলুন দেখে নি সেই রোম্যান্টিক ছবি গুলি।

Abhinandita Deb | Published : Jun 27, 2022 7:28 AM IST / Updated: Jun 27 2022, 01:09 PM IST

17
সি-বীচে  রোম্যান্টিক মুডে নিক-প্রিয়াঙ্কা, টার্কি-তে নিভৃতে সময় কাটাচ্ছে এই লাভ-বার্ডস!


প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর স্বামী নিক জোনাস তাঁদের ব্যস্ত শিডিউলের মধ্যে থেকে কিছু টা সময় বার করে পাড়ি দিয়েছেন, টার্কি এবং কাইকোস-আইসল্যান্ডে, অভিনেত্রী তাঁর ইন্সটা তে ভক্তদের সাথে তাঁদের এই রোম্যান্টিক ভেকেশনের কিছু দারুন ছবি শেয়ার করেছেন। প্রিয়াঙ্কা কিছু রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছেন, ছবি তে দেখা যাচ্ছে পরম আদরে স্বামী নিকের গালে চুমু খাচ্ছেন তিনি। ছবি দেখে তো চোখ ফেরাতেই পারছেন না, এই সেলেব দম্পতির ভক্তরা।

27


আরেকটি ছবি তে দেখা যাচ্ছে, সমুদ্রের উপর ইয়টে প্রিয়াঙ্কা নিকের কাঁধের ওপর মাথা রেখে বসে আছেন এবং নিক প্রিয়াঙ্কার পা-এর ওপর হাত রেখে বসে আছেন। তাঁদের এই কেমিস্ট্রি ফলোয়ার দের পাগল করে তুলেছে। ছবি টি প্রচছুর,লাইক, কমেন্টস ও লাভ ইমজি তে ভরিয়েছে নিক প্রিয়াঙ্কার অনুগামি রা, ভেকেশন যে চুটিয়ে উপভোগ করছেন তাঁরা বোঝাই যাচ্ছে।

37


আরেকটা ছবি তে দেখা যাচ্চে, সি বীচে হলুদ রঙের সুইমস্যুটে বালির উপর দিয়ে সমুদ্রের হেটে যাচ্ছেন প্রিয়াঙ্কা, বলার অপেক্ষা রাখেনা ছবি টি  তুলেছেন তাঁর স্বামী।

47


আরেকটি ছবি তে দেখা যাচ্ছে একটি নরম বিছানার উপরে ঘুমিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা, সেই মিষ্টি মুহূর্ত কে ফ্রেম-বন্দী করেছেন তাঁর স্বামী নিক। একটি হাল্কা নিল রঙের স্লিপ-স্যুটে দেখা যাচ্ছে তাঁকে।

57


আরেকটি ছবি তে তাঁদের কটেজের বারান্দায় বসে আছেন অভিনেত্রী সামনে সুইমিং পুল ও আকাশে সূর্যাস্তের গোধূলির লাল আভা, ছবি দেখে বোঝাই যাচ্ছে নিভৃতে দারুন রোম্যান্টিক সময় কাটাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা।একটি রিলস পোস্ট করেন প্রিয়াঙ্কা, যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের নীল জলে ভাসছেন অভিনেত্রী।

67


আরেকটি ছবি তে দেখা যাচ্ছে, সি-বীচে প্রিয়াঙ্কার কোমর জড়িয়ে পোজ দিচ্ছেন নিক, তাঁরা একে অপরের প্রেমে কত টা মজে রয়েছেন তা ছবি টি দেখলেই বোঝা যায়।
 

77


ছবি তে দেখা যাচ্ছে, খাবার টেবিল একটি ডাব রাখা রয়েছে এবং বৃষ্টির জলের ফোঁটা পড়ছে খাবার টেবিলে রাখা প্লেটের উপর, পরম সুখে ডাবের জল খাচ্ছেন প্রিয়াঙ্কা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos