'পাঠান'-এর মাচো-লুকে ঝড় তুললেন কিং খান! তিরিশ বছর অপেক্ষা করেছেন এমন ছবির জন্য,জানান বাদশা!

শনিবার রিলিজ করলো পাঠানে কিং খানের ফার্স্ট লুক,রাফ অ্যন্ড টাফ, মাচো লুকে ধরা দিলেন কিং খান, এর মধ্যেই দারুন চর্চা শুরু হয়েছে তাঁর এই নতুন লুক নিয়ে,ওয়ার মুভি খ্যাত ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দ এর পরিচালনায় আগামী বছর মুক্তি পাবে এই ভরপুর  অ্যকশন থ্রিলার মুভি টি। 

Abhinandita Deb | Published : Jun 26, 2022 8:18 AM IST

17
'পাঠান'-এর মাচো-লুকে ঝড় তুললেন কিং খান! তিরিশ বছর অপেক্ষা করেছেন এমন ছবির জন্য,জানান বাদশা!

কিছু দিন আগেই পাঠান এর টিজার রিলিজ হয়েছিল, যদিও সেখানে কিং খানের লুক কে ধোঁয়াশায় রাখা হয়েছিল, তবে আভাস পাওয়া যাচ্ছিল যে দারুন অ্যকশন সিকোয়েন্স থাকতে চলেছে এই মুভি তে, তার সঙ্গে দারুন এক মাচো লুকে কামব্যাক করতে চলেছেন এসআরকে।

27

কিং খান যাকে যিনি কিং অফ রোম্যান্স বলেই বেশি পরিচিত, তাঁর সেই রোম্যান্টিক হিরো ইমেজ ভেঙে অফ নতুন হার্ডকোর- অ্যকশন হিরোর অবতারে ফিরে এসেছেন তিনি। কিং খান জানান 'পাঠান' এর চরিত্র টি তাঁর কাছে একটা স্বপ্নের মতন। শনিবার শাহরুখ বলিউড ইন্ডাস্ট্রি তে তিরিশ বছর পূর্ণ করলেন আর সেই উপলক্ষ্যে সেদিনই 'পাঠান'- এ তাঁর ফার্স্ট-লুক প্রকাশিত হলো।
 

37

ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দ জানান, পাঠান একটজ হাই-অকটেন-স্পাই-থ্রিলার। কিং খান জানান, এই ছবি টির অফার তাঁর কাছে এমন একটা সময় আসে, যখন তিনি ছবি করতে করতে একঘেয়ে বোধ করছিলেন। তিনি তাঁর ইন্সটা-লাইভ এসে  বলেন' ছবি করতে করতে একঘেয়ে লাগছিলো, আমি খুব একটিকে এনজয় করে কাজ করছিলাম না, যেটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ, আমরা যখন 'পাঠান' এর শ্যুটিং শুরু করি, অ্যকশন দৃশ্য গুলি খুবই এনজয় করে শ্যুট করেছি' এই ধরনের মুভি গত তিরিশ বছর ধরে করতে চেয়েছি। আমি নিজের বিষয় সবসময় ভাবি যে আমি এ ধরনের অ্যকশন খুব ভালো ভাবেই করতে পারবো।'

47

পাঠান-এ শাহরুখ কে দেখা যাচ্ছে খালি গায়ে,নজর করছে তাঁর এইট প্যাক অ্যব্স এবং ব্ল্যাক সানগ্লাসে, বড় চুল কে টেনে একটি পনি-টেল করা রয়েছে এবং দু হাতে শট-গান ধরে রয়েছেন তিনি।বিশেষ আকর্ষণ এই ছবি তে তাঁর হেয়ার-স্টাইল,বড় চুলে দেখা যাবে তাঁকে। বলাই বাহুল্য শাহরুখের এই নতুন মাচো লুক ঝড় তুলেছে অনুরাগী দের মনে। তিনি বলেন  'আমি আমার বড় চুল খুব মিস করি এখন, যদি আপনারা পাঠান পছন্দ করেন, এবং যদি রর পার্ট ট্যু বেরোয় তাহলে আমি আবার চুল বড় রাখা শুরু করবো।'

57

তার তিন দশকের কেরিয়ার, খান অনেক আইকনিক চরিত্রে জীবন দিয়েছেন,সেটা 'রাজ' হোক, 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' থেকে বা 'কুছ কুছ হোতা হ্যায়'-এর 'রাহুল'। অভিনেতা বলেছিলেন যে তাঁর প্রতিটি চরিত্রের মধ্যে একটু করে 'শাহরুখ খান' রয়েছে। 'আমি রাজ এবং রাহুলকে ভালবাসি। তাঁদের মধ্যে আমার একটি বড় অংশ রয়েছে। বড় অংশটি আদিত্য চোপড়া এবং করণ জোহরের, তবে আমার একটি অংশও রয়েছে। তাঁরা সবসময়ই সব চরিত্রের মতো বিশেষ থাকবে। আমি একবার একজন চলচ্চিত্র সমালোচককে বলেছিলাম। যে প্রতিটি চরিত্রে শাহরুখ খানের কিছুটা আছে। তাই রাহুলের কিছুটা আছে, রাজের কিছুটা আছে এবং পাঠানের অনেক আছে কারণ আমি পাঠানের মতো অনুভব করি' তিনি বলেন।
 

67

পাঠানে, বিশেষ চরিত্রে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম কেও দেখা যাবে, বিশেষ অতিথি হয়ে সালমান খান কেও দেখা যাবে। এসআরকে বলেন' সলমান আমার পরিবারের লোকের মতনই, ওর ইচ্ছা ছিল ফুল ফ্লেজ অ্যকশন মুভি করার।' আরো বলেন যে 'সলমানের সঙ্গে কোনো কাজের অভিজ্ঞতার দরকার হয়না,ওর সঙ্গে কাজ করা মানে সব সময়েই একটা ভালোবাসার, মজাদার অভিজ্ঞতা, বন্ধুত্বপূর্ণ অভিজ্ঞতা, ভাতৃত্বের অভিজ্ঞতা হয়। ওর সঙ্গে কাজ করা একটা দারুন ব্যাপার।'

77

সুপারস্টার বলেছিলেন যে তিনি সলমান খানের আসন্ন অ্যাকশন ফিল্ম 'টাইগার 3'-তেও উপস্থিত হওয়ার চেষ্টা করবেন। 'সলমান পরিবারের মতো, ভাই। আমরা জানি না বড় ভাই কে। আমরা একেকজন একেক দিনে একে অপরের সঙ্গে বড় ভাইয়ের মতো আচরণ করি। যে ভুল করে, অন্য ছেলেটি বড় ভাই হয়ে যায়'। আগামী বছরের ২৫ জানুয়ারি সিনেমাহলে  মুক্তি পাবে ‘পাঠান’। নভেম্বর-ডিসেম্বরের মধ্যে ছবির প্রথম ট্রেলার আসবে বলে জানিয়েছেন অভিনেতা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos