বিছানায় ফেলে সঙ্গম, শয্যাদৃশ্যে পরপুরুষের সঙ্গে নিজেকে দেখতে কেন নারাজ ছিলেন ঐশ্বর্য

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য। তবে জানেন কি পর্দার শয্যাদৃশ্যে অভিনয় মোটেই পছন্দ ছিল না ঐশ্বর্যর। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই সাবলীল ছিলেন না ঐশ্বর্য। কারণ জানলে অবাক হবেন।

Riya Das | Published : Apr 6, 2022 2:35 AM IST

19
বিছানায় ফেলে সঙ্গম, শয্যাদৃশ্যে পরপুরুষের সঙ্গে নিজেকে দেখতে কেন নারাজ ছিলেন ঐশ্বর্য


বচ্চন পরিবার মানেই গ্ল্যামারের ঝলকানি। আর সেই ঝলকানিতে খানিকটা ফিকে হয়ে পড়ছেন অভিষেক বচ্চন। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার কারণেও একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে জুনিয়র বচ্চনকে। তবে শুধু বাবা নয়, স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। 

29

একাধিক ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করলেও বাবা এবং স্ত্রীর সাফল্যের কারণেই বারংবার ট্রোলের মুখে পড়ে কুরুচিকর আক্রমণের মুখে পড়েছেন অভিষেক। ব্যক্তিগত বিষয় নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন।

39


রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য।
 

49

২০০৯ সালে জনপ্রিয় ওপেরা উইনফ্রে-র টক শো-তে দ্বিতীয়বার উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য। এবং স্বামী অভিষেকও উপস্থিত ছিলেন। ওপেরার শো-তে  একাধিক প্রশ্নবাণে বিদ্ধ হয়েছিলেন এই জুটি। তবে সেক্স থেকে চুম্বন নিয়ে মার্কিন সঞ্চালিকার প্রশ্নের সপাট জবাব দিয়ে  নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য।

59

 ওপেরা  ঐশ্বর্যকে যখন প্রশ্ন করেছিল, তুমি পর্দায় কখনও চুমু খাওনি কেন, এই প্রশ্নের সটান জবাবে ঐশ্বর্য অভিষেককে বলেছিলেন গো অন বেবি। ব্যস সকলের সামনেই স্ত্রীর গালে চুমু খান অভিষেক।

69

 

 

পশ্চিমী দুনিয়ার মানুষজন ভারতীয়দের সম্পর্কে  বহু ভুল ধারণা মনে ধরে রেখেছেন, তা চোখে আঙুল দিয়ে ভুল প্রমাণ করে দেখিয়েছিলেন ঐশ্বর্য। বিয়ের আগে সেক্স, অ্যারেঞ্জ ম্যারেঞ্জ, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং-ভারতীয় মেয়েদের নিয়ে নানা প্রশ্নের সপাট জবাব দেন ঐশ্বর্য রাই বচ্চন।

79


ওপেরার শো-তে ঐশ্বর্যকে আরও প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে  চুমু খাওয়া কী ভারতে খারাপ চোখে দেখা হয়? এর উত্তরে নায়িকা বলেন, এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। রাস্তা-ঘাটে যেখানে সেখানে এটাকে ভাল চোখে দেখা হয় না।

89


৩০ বছর বয়সী ঐশ্বর্য জানিয়েছিলেন,  তিনি বাবা-মায়ের সঙ্গেই থাকেন এবং তাতেই তিনি গর্বিত। অন্যদিকে অপেরা বলেন,  এখানে তো ৩০ বছরের ছেলেমেয়েকে বাবা-মায়েরা বাড়ি থেকে তাড়িয়ে দেয়। বর্তমানে বিয়ের  চার বছরের মাথায় ২০১১ সালে মেয়ের জন্ম দেন ঐশ্বর্য, মেয়ের নাম আরাধ্যা। মেয়েকে নিয়ে সুখী গৃহকোণ ঐশ্বর্য-অভিষেকের।

99


দীর্ঘ ১১ বছর পর একসঙ্গে অভিনয় করতে চলেছেন জুনিয়র বচ্চন ও রাই সুন্দরী। আরাধ্যার জন্মের পর রূপোলি পর্দা থেকে দূরে সরে গেলেও ফের কাজে ফিরেছেন ঐশ্বর্য। আপতত মনিরত্নমের 'পুণ্যিয়ানি সেলভান'-এর শুটিংয়ে ব্যস্ত ঐশ্বর্য। অন্যদিকে  অভিষেক বচ্চনের ঝুলিতেও রয়েছে একাধিক ছবির কাজ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos