Priyanka Chopra: নিক-প্রিয়ঙ্কার মেয়ের ছবি কি ফাঁস হল ইনস্টাগ্রামে, জোর চর্চা নেটদুনিয়ায়

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কন্যা না পুত্রসন্তান  এই জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। তবে ১২ সপ্তাহ আগেই সন্তান জন্ম হয়েছে প্রিয়ঙ্কার। এই জন্যই একরত্তিকে হাসপাতালে থাকতে হবে। আপাতত সকলের নজর এখন প্রিয়ঙ্কার দিকে। সম্প্রতি প্রিয়াঙ্কা মেয়ের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছন ভক্তরা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রিয়ঙ্কার কোলে এক শিশুকে দেখা গিয়েছে, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Jan 25, 2022 7:59 AM IST

110
Priyanka Chopra: নিক-প্রিয়ঙ্কার মেয়ের ছবি কি ফাঁস হল ইনস্টাগ্রামে, জোর চর্চা নেটদুনিয়ায়

সারোগেসির মাধ্যমেই  মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া  ( Priyanka Chopra)। মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে নিজেই শেয়ার করে নিয়েছেন বলি নায়িকা।  কন্যা না পুত্রসন্তান  এই জল্পনার মধ্যেই জানা গেছে প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যা সন্তান।

210

নিক ও প্রিয়ঙ্কার কোলে এসেছে ফুটফুটে কন্যাসন্তান। গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়ঙ্কার মা হওয়ার খবরে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা

310

 সম্প্রতি প্রিয়াঙ্কা ( Priyanka Chopra) মেয়ের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছন ভক্তরা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রিয়ঙ্কার কোলে এক শিশুকে দেখা গিয়েছে, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

410


প্রিয়ঙ্কার  ( Priyanka Chopra) কোলে সন্তান, এবং তাকে আগলে রেখেছে নিক জোনাস। এই ছবি ফাঁস হতেই নেটিজেনরা দাবি করছেন এটাই নিয়ঙ্কার সন্তান। তবে ছেলে না মেয়ে এই নিয়ে এখন দ্বন্দ্ব চলছে সকলের মধ্যে।

510

যদিও প্রিয়ঙ্কা  চোপড়া  ( Priyanka Chopra) ও নিক জোনাস এখনও পর্যন্ত কোনও ছবি শেয়ার করেননি সোশ্যাল মিডিয়ায়। তবে ভাইরাল হওয়া ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে অনুরাগীদের মধ্যে। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট প্রিয়ঙ্কা চোপড়া।

610

সূত্র থেকে জানা গেছে,  প্রিয়ঙ্কার  ( Priyanka Chopra) কোলে যে শিশুটির ছবি ভাইরাল হয়েছে সেটি নিক-প্রিয়ঙ্কার সন্তান নয়। ছবিটিতে প্রিয়ঙ্কার তুতো বোন দিব্যা জ্যোতির সন্তান। সম্ভবত বেশ কয়েকবছর আগের এই ছবিটি।
 

710


তবে মা হলেও এখনও নিজের সন্তানকে কাছে পাবেন না নিক-প্রিয়ঙ্কা (Priyanka Chopra) । ৩ মাস আগে সন্তানের জন্ম হয়েছে নিয়ঙ্কার। সেই কারণেই নিক-প্রিয়ঙ্কার কন্যাসন্তানকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখতে হবে।

810


এপ্রিল মাসেই সন্তান প্রসবের কথা ছিল। কিন্তু তার ৩ মাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। এবং সেই কারণেই চিকিৎসকদের কাছে  হাসপাতালেই থাকতে হবে একরত্তিকে। এই মুহূর্তে  (Nick Jonas) নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) তাদের সন্তানকে বাড়িতে আনেত পারবেন না।
 

910


সূত্রের খবর, যে মহিলা প্রিয়ঙ্কার ( Priyanka Chopra) সন্তান ধারণ করেছেন, তিনি এই নিয়ে পঞ্চম বারের জন্য অন্যের হয়ে সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দিয়েছেন। সেই মহিলার সঙ্গে দেখা হওয়ার পরই তারকা-দম্পত্তির তাকে পছন্দ হয়।

1010

 কিছুদিন আগেই প্রিয়ঙ্কার কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বার খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার (Priyanka Chopra) মা উড়িয়ে দিয়েছিলেন। তবে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। এবং অবশেষে সেই সঠিক সময় এল নিক-প্রিয়ঙ্কার জীবনে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos