Gehraiyaan Promotions: দীপিকা না অনন্যা, হটনেসের ঝড়ে সিদ্ধান্তের পাশে কে নজর কাড়ল কে

ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই গেহরাইয়া সোশ্যাল মিডিয়া ট্রেন্ডে। দীপিকা থেকে শুরু করে অনন্যা পান্ডে. স্টোরি লাইনের সঙ্গে পার্ফেক্ট ব্লেন্ড হওয়া দুই স্টারের প্রতি বর্তমানে চোখ আটকে নেট দুনিয়ার। দীপিকা পাড়ুকোন ও অনন্যা পান্ডে, এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের হট পোজেই উষ্ণতার পারদ তুঙ্গে। সেই একই ঝলক মিলল ছবির প্রমোশনেও। 

Jayita Chandra | Published : Jan 25, 2022 4:36 AM IST

19
Gehraiyaan Promotions: দীপিকা না অনন্যা, হটনেসের ঝড়ে সিদ্ধান্তের পাশে কে নজর কাড়ল কে

হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম। সদ্য বান্দ্রাতে প্রমোশনে ফ্রেমবন্দি হলেন ছবির মূল চার চরিত্র। যার মধ্যে অন্যতম মুখ হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। এদিন ব্রালেটে সকলের ঘাম ঝড়ালেন অনন্যা পান্ডে। 

29

অন্যদিকে বক্ষবিভাজিকায় ঝড় তুলে সাহসী পোশাকে খোলা পিঠে ভাইরাল দীপিকা। দুজনেই সিদ্ধান্ত চতুর্বেদীর পাশে দাঁড়িয়ে দিলেন পোজ, আর তাতেই ঘুম উঠল নেট দুনিয়ার। বরাবরই সাহসী লুকে সাবলীল অনন্যা পান্ডে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিষণ রকমের সক্রিয়। এবার সেই স্টার প্রকাশ্যে খোলামেলা পোশাকে। 

39

পরণে মেরুন ব্রা, সঙ্গে পালাজো, কালার কম্পিনেশনে সিম্পল লুকে এক কথায় এদিন সকলের চোখ আটকে থাকল অনন্যাতেই। ধীরে ধীর পরিণত হচ্ছে অনন্যা পাণ্ডে। একের পর এক বিগ বাজেট ছবি আসছে তার হাতে। গেহরাইয়া তাঁর কেরিয়ারে অন্যতম সংযোজন বলে মনে করে অনন্যা। অন্যদিকে ট্রেলার সামনে আসার পর থেকেই অভিনয় গুণের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। 

49

ফলে এদিন স্লিম ফিগারে খোলামেলা পোশাকে সকলকে তাক লাগালেন অনন্যা। গল্পে তিনি দীপিকা পাড়ুকোনের বোন। তাঁর প্রেমিকের সঙ্গেই সম্পর্কে জড়িয়ে যাবে তার দিদি দীপিকা পাড়ুকোন। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণগুলো। একে অন্যের প্রতি বিশ্বাস আস্থা ও পরিশেষে ঘর ভাঙার কাহিনি। 

59

অনন্যা পান্ডে বেশ সাবলীল, ট্রেলারে যেটুকু অংশে ধরা দিয়েছেন তিনি, সেইটুকুতেই তার সহজ সরল স্বাভাবিক অভিনয়ের দাপট নজরে আসে। গল্পের শুরু হয় দুই বোনের প্রেমের সম্পর্ক ঘিরে, কিন্তু দীপিকার জীবনে ছিল না তেমন সুখ শান্তি, অথচ, তার বোনকে দেখে বেজায় অস্বস্তিতে পরেন তিনি। 

69

অন্যদিকে দীপিকাও একচুল জমি ছাড়তে নারাজ। বরাবরই দীপিকা যে কোনও চরিত্রেই বোল্ড অভিনয় করে এসেছেন, প্রমাণ করেছেন বারে বারে যে কোনও চরিত্রে, যে কোনও পোশাকেই তিনি কতটা সাবলীল। এবারও তার ব্যতিক্রম হল না। ছবির প্রমোশনেই তাই হট লুকে ধরা দিলেন রণবীর ঘরণী। 

79

মেজেন্ডা রঙের হাইথাই স্লিটে তাক লাগালেন তিনি। সানের অংশ বেশ কিছুটা উন্মুক্ত। খোলা পীঠ, একাাধিক ফ্রেমে দীপিকার পোশাক হয়ে উঠল ভাইরাল। ছবিতেও তাঁকে বেশ খোলামেলা পোশাকে দেখা যায়। ঝড়ের গতীতে ভাইরাল দীপিকা তাঁর এই নিউ লুকে।

89

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বরাবরই বোল্ড অভিনয় করতে পছন্দ করেন, তাঁর চরিত্রে দাপট প্রতিটা মুহূর্তে পর্দায় ফ্রেমবন্দি হয়ে থাকে। সেই সেলেবেরই আগামী ছবি গেহরাইয়া (Gehraiyaan) এবার খবরের শিরোনামে। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। আর সেখানেই ছিল একগুচ্ছ চমক। গেহেরাইয়া (Gehraiyaan Movie) ছবির ট্রেলার মুক্তির পর থেকেই এই খবর নেট দুনিয়ায় একাধিক প্রসঙ্গ ভাইরাল।

99

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে এলো গেহেরাইয়া (Gehraiyaan) ছবির ট্রেলার (Trailer Release)। মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে এই ছবি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos