কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাটরিনা,প্রিন্টেড বিকিনিতে ঘুম কাড়লেন ভিকি ঘরনি

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। সম্প্রতি মলদ্বীপ থেকে ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা।  সাদা বালিয়াড়িতে বিকিনি টপ, শর্টসে  হাসি মুখে পোজ দিয়েছেন ভিকি পত্নী। তবে ভিকিকে ছাড়া কার সাথে ভ্যাকেশনে গেলেন ক্যাট,  তা নিয়ে জল্পনা বাড়ছে।
 

Riya Das | Published : Jan 25, 2022 4:53 AM IST / Updated: Jan 25 2022, 10:26 AM IST

110
কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাটরিনা,প্রিন্টেড বিকিনিতে ঘুম কাড়লেন ভিকি ঘরনি


৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে (Katrina Kaif)। 

210

রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন  (Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের।

310


বিয়ের সপ্তাখানেকের মধ্যে মধ্যপ্রদেশে চলে আসেন ভিকি কৌশল (Vicky kaushal)। ক্যাটরিনা ছিলেন জুহুর বাড়িতে। কিছুদিন আগেই ইন্দোরে এসে স্বামীর সঙ্গে দেখাও করে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  । সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়।

410


সম্প্রতি মলদ্বীপ থেকে ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা (Katrina Kaif)   ।  সাদা বালিয়াড়িতে বিকিনি টপ, শর্টসে  হাসি মুখে পোজ দিয়েছেন ভিকি পত্নী। তবে ভিকিকে ছাড়া কার সাথে ভ্যাকেশনে গেলেন ক্যাট,  তা নিয়ে জল্পনা বাড়ছে।

510

ক্যাটের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে বিচের সাদা বালিতে বসে হাসি মুখে পোজ দিয়েছেন ভিকি ঘরনি (Katrina Kaif)   । ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে ছবিতে ভিকিকে না দেখতে পেয়েই হাজারো প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

610

কমেন্টে ভক্তরা জানিয়েছেন, 'ভিকি পাজি কোথায়, একসঙ্গে ছবি দাও প্লিজ,  বিয়ের পর কেউ একা একা ছবি দেয় নাকি'। তবে অনুরাগী মনে করছেন হানিমুনের পুরোনো ছবিই শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)   ।

710

ক্যাটরিনার (Katrina Kaif)   শেয়ার করা ছবিতে মেহেন্দি কোনও চিহ্নই দেখা যায়নি, এই দেখেই সন্দেহ আরও জোড়ালো হচ্ছে।  তবে বিয়ের পর যে মলদ্বীপে গিয়েছিলেন এটা তখনের ছবি নয়, বরং ছবিগুলো এখনকারই।

810

নেটিজেনরা মনে করছেন কোনও প্রজেক্ট শুটে বলিপাড়ার নতুন বউ মলদ্বীপে গিয়েছেন। তবে ভিকি কোথায়।  সূত্রের খবর, ভিকি (Vicky kaushal) বর্তমানে ইন্দোরে সারা আলি খানের সঙ্গে শুটিং সারছেন।

910

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নর্মদার পারে বসে বেশ কিছু ছবি শেয়ার করেছেন ভিকি কৌশল (Vicky kaushal)। যেখানে তাকে নীল হুডি আর ট্র্যাক প্যান্টে দেখা গিয়েছে। সূর্যাস্তের সময় ছবিগুলিতে একাকী ভিকিকে দেখা মাত্রই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

1010

দিন কয়েকের সঙ্গে  বিজয় সেতুপতির সঙ্গে 'মেরি ক্রিসমাস' ছবির কাজ শুরু করবেন ক্যাটরিনা (Katrina Kaif) । এছাড়াও সলমন খানের সঙ্গে টাইগার ৩-র বাকি শুটিং করার কথা আছে ক্যাটরিনা কাইফের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos