একাধিক সম্পর্কে ঘনিষ্ঠতায় মজে প্রিয়ঙ্কা, সম্পত্তির লোভেই কি প্রথম প্রেমকে 'গুডবাই' জানিয়েছিলেন দেশি গার্ল

বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া আজ ৩৮ বছরে পা দিলেন। অভিনয় থেকে সম্পর্ক সবেতেই প্রায়শই খবরের শিরোনামে থাকেন পিসি। বি-টাউনের পাশাপাশি হলিউডেও জনপ্রিয় প্রিয়ঙ্কা। মাত্র ১৮ বছরের কেরিয়ারে একাধিক সুপারহিট ছবিও রয়েছে তার ঝুলিতে। প্রেম থেকে বিচ্ছেদ- যেন রূপকথার কাহিনি। অক্ষয় কুমার থেকে শাহরুখই শুধু নয়, প্রিয়ঙ্কার প্রেমে হাবুডুবু খেয়েছেন বিদেশি প্রেমিকও। কিন্তু কারোর সঙ্গেই পরিণতি পায়নি সম্পর্ক। এমনকী সাফল্য পাওয়ার পরই সম্পত্তির প্রলোভনে প্রথম প্রেমকে নির্দ্বিধায় ভুলে গেছিলেন। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। একাধিক সম্পর্কে জড়িয়ে আজও লাইমলাইমের শীর্ষে দেশি গার্ল।

Riya Das | Published : Jul 18, 2020 4:52 AM IST

110
একাধিক সম্পর্কে ঘনিষ্ঠতায় মজে প্রিয়ঙ্কা, সম্পত্তির লোভেই কি প্রথম প্রেমকে 'গুডবাই' জানিয়েছিলেন দেশি গার্ল

 দেশি গার্লের বয়ফ্রেন্ডের সংখ্যাটা নেহাতই কম নয়, যা শুনলে হয়তো  অনেকেরই চোখ কপালে উঠবে। একের পর এক প্রেম এসেছে প্রিয়ঙ্কার জীবনে। সকলকেই গ্রহণ করেছিলেন পিসি।

210

বলিউডে আসার আগে প্রিয়ঙ্কার প্রথম প্রেমিক ছিলেন অসীম মার্চেন্ট। ছবিতে আসার  আগে প্রিয়ঙ্কা তাকেই ডেট করতেন। কিন্তু বলিউডে সাফল্য পাওয়ার পরই ধীরে ধীরে ভুলতে থাকেন প্রথম প্রেমকে। তারপরই ভেঙে যায় সেই সম্পর্ক।

310

প্রিয়ঙ্কার চোপড়ার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের কথা সকলেরই জানা। বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছিলেন অক্ষয় কুমার ও প্রিয়ঙ্কা চোপড়া। দুজনের জুটি বলিউডে জনপ্রিয় ছিল। একাধিক ছবি করতে গিয়েই ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন  দুজনে।

410

তারপরেই গোটা বলিউডে ছড়িয়ে পড়েছিল এই খবর। এমনকী অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেলও প্রিয়ঙ্কার কারণে অক্ষয়কে ডিভোর্স দিতে চেয়েছিলেন। তারপরেই তাদের বিচ্ছেদ হয়।

510

অক্ষয় কুমারের সঙ্গে বিচ্ছেদের পরই হরমন বাওয়েজার-এর সঙ্গে ডেটিং করছিলেন প্রিয়ঙ্কা। একটি ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল হরমন ও প্রিয়ঙ্কাকে। ছবিটি ফ্লপও করেছিল। এহেন পরিস্থিতিতে হরমনের ডুবে যাওয়া কেরিয়ার দেখে প্রিয়ঙ্কাও তার সঙ্গে সম্পর্ক শেষ করেছিল।

610

শাহরুখ খান এবং প্রিয়ঙ্কা চোপড়া, বি-টাউনের চর্চিত বিষয়ের মধ্যে অন্যতম। মিডিয়া থেকে শুরু করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের নিয়ে জল্পনা চলেই এসেছে। তারপরই শাহরুখ খানের সঙ্গে নাম জড়ায় প্রিয়ঙ্কার।সালটা ২০০৬। 'ডন' ছবিতেই শাহরুখের বিপরীতে জুটি বেঁধেছিলেন প্রিয়ঙ্কা। ছবিটি বক্স অফিস হিটের তকমাও পেয়েছিল। তারপর থেকেই তাদের নিয়ে গুঞ্জন শুরু হতে থাকে। 

710

প্রিয়ঙ্কা এতটাই ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন যে শাহরুখ পত্নী গৌরীর কান পর্যন্তও খবরটি চলে গিয়েছিল। তারপরই বৈবাহিক জীবনে ফাটল শুরু হয়েছিল শাহরুখ-গৌরীর। যত দিন যাচ্ছিল সম্পর্কের ক্রমশ অবনতি হচ্ছিল। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যেতেই শাহরুখকে তালাক দিতেও চেয়েছিলেন গৌরী।

810


বলি অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা মজেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। গোয়াতে কোয়ালিটি টাইম কাটাতেও দেখা গেছে এই কাপলকে। তারপরেই হঠাৎ ব্রেক আপ হয়ে যায় তাদের।

910

মার্কিন পপ তারকা নিক জোনাসের আগেও প্রিয়ঙ্কার অন্য এক বিদেশি প্রেমিক ছিল। নিকের আগে জেরার্ড বাটলার এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

1010

মার্কিন পপ তারকা নিক জোনাসের আগেও প্রিয়ঙ্কার অন্য এক বিদেশি প্রেমিক ছিল। নিকের আগে জেরার্ড বাটলার এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos